রংপুরে ৬টি মোটরসাইকেলসহ আটক দুই

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৫৬

রংপুর ব্যুরো

৬টি মোটরসাইকেলসহ দুই চোরাকারবারিকে আটক করেছে রংপুরের মিঠাপুকুর থানা পুলিশ। রোববার বিকেলে মিঠাপুকুর থানার পরিদর্শক (তদন্ত) প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের এ তথ্য জানান।

আটককৃতরা হলেন জেলার মিঠাপুকুর উপজেলার কাফ্রিখাল ইউপির মুরারীপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে ইসমাইল হোসেন (৩৫) ও লতিবপুর ইউপির খামার মামুদপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে মাসুদ পারভেজ (৩৯)।

পুলিশ জানায়, শুক্রবার রাত ১০ টার দিকে মিঠাপুকুর বাজার জামে মসজিদ এলাকায় চোরাই মোটরসাইকেল বিক্রি হচ্ছে এমন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে ১টি ডিসকভার (বাজাজ ব্র্যান্ডের) মোটরসাইকেলসহ ইসমাইল হোসেনকে আটক করা হয়। তার বাড়ি থেকে পাওয়া যায় আরও একটি মোটরসাইকেল। এসময় বিভিন্ন জেলার নাম্বার প্লেটও জব্দ করা হয়।

পরবর্তীতে তার সহপাঠী পারভেজের দেয়া তথ্য মতে তার শ্বশুর বাড়ি থেকে আরো ১টি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। এছাড়া ওই এলাকার ডিসির মোড়ের রিয়াজের মোটরসাইকেল গ্যারেজ থেকে আরও ৩টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মোটরসাইকেল গুলো হলো- ১টি পালচার ১৫০ সিসি, ডিসকভার ২টি ১৩৫ সিসি, ডিসকভার ২টি ১০০ সিসি, প্লাটিনা ১টি ১০০সিসি।

মিঠাপুকুর থানার পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন জানান, মোটরসাইকেলগুলো দিনাজপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট, পঞ্চগড়সহ দেশের বিভিন্ন সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে বাংলাদেশে এনে দীর্ঘদিন ধরে চোরাকারাবারি চক্রটি বাংলাদেশের বিভিন্ন স্থানে বিক্রি করতো। এ বিষয়ে আটককৃতদের বিরুদ্ধে মিঠাপুকুর থানায় চোরাচালান বিরোধি আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। 

পিডিএসও/এআই