চট্টগ্রাম ব্যুরো

  ২২ সেপ্টেম্বর, ২০১৮

চট্টগ্রামে সেই ছাত্রলীগ নেতা অস্ত্রসহ গ্রেফতার

ছাত্রলীগ নেতা সাব্বির সাদিক

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ চলাকালে প্রকাশ্যে অবৈধ অস্ত্র বহন করা নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সাব্বির সাদিককে অস্ত্রসহ গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার রাতে নগরের কোতোয়ালী থানার রাজাপুর লেইন থেকে তাকে গ্রেফতার করা হয়। এরপর তার তথ্যমতে শুক্রবার ভোরে সিআরবি বক্ষ্য ব্যাধি হাসপাতালের পাশ থেকে একটি বন্দুক ও দুইটি কার্তুজ উদ্ধার করা হয়।

অস্ত্র আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে শনিবার আদালতে হাজির করা হয় বলে জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) কামরুজ্জামান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সাব্বিরকে গ্রেফতার করা হয়। এরপর তার কাছ থেকে তথ্য পেয়ে সিআরবি এলাকা থেকে একটি একনলা বন্দুক ও দুইটি কার্তুজ উদ্ধার করা হয়।

এর আগে গত বুধবার দুপুরে ছাত্রলীগের কমিটি গঠন নিয়ে বিরোধের জেরে রণক্ষেত্রে পরিণত হয় চট্টগ্রাম কলেজের সামনের সড়ক। সংঘর্ষে যোগ দেয় বিপুল সংখ্যক বহিরাগত তরুণ। তাদের কারও কারও হাতে রামদা-কিরিচ দেখা যায়। সেদিন বেলা পৌনে ১টার দিকে গণি বেকারি মোড়ে কাপড়ে মুখ ঢাকা ১৫ থেকে ২০ জন বহিরাগত যুবক অস্ত্র হাতে রাস্তায় নেমে আসে। এ সময় সাদা শার্ট পরিহিত ছাত্রলীগের সহ-সম্পাদক সাব্বির সাদিককে অস্ত্র উঁচিয়ে গুলি ছুঁড়তে দেখেন প্রত্যক্ষদর্শীরা।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,ছাত্রলীগ,অস্ত্রসহ,গ্রেফতার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close