কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ২২ সেপ্টেম্বর, ২০১৮

স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা, সালিশ মিমাংসা করায় গ্রেফতার ২

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় প্রথম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনা সালিশ মিমাংসা করায় এক ইউপি সদস্যসহ ২জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, বুধবার উপজেলার হরিনাহাটি গ্রামের মৃত মোফাচ্ছের মোল্লার ছেলে সালাম মোল্লা (৪৮) তার বাড়ির পাশে প্রথম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে চকলেটের লোভ দেখিয়ে একটি নির্জন বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই ছাত্রীর চিৎকারে এলাকার লোকজন ছুটে এলে লম্পট সালাম মোল্লা পালিয়ে যায়। ঘটনাটি জানাজানি হয়ে গেলে বান্ধাবাড়ি ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য আলম গাজী শুক্রবার রাতে সালিশ দরবারের মাধ্যমে সালাম মোল্লাকে এক হাজার টাকা জরিমানা করে এবং ছাত্রীর মাকে মামলা না করার জন্য হুমকি দেয়।

ওই ছাত্রীর মা সালিশ মিমাংসায় সন্তুষ্ট না হয়ে শনিবার কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগ মামলা আকারে নিয়ে শনিবার সালাম মোল্লা ও আলম গাজীকে গ্রেফতার করে।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেফতারকৃত সালাম মোল্লা ও আলম গাজীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কোটালীপাড়া,স্কুলছাত্রী,ধর্ষণচেষ্টা,সালিশ মিমাংসা,গ্রেফতার ২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close