চট্টগ্রাম ব্যুরো

  ১৯ সেপ্টেম্বর, ২০১৮

‘নাশকতার অর্থ যোগাতে মাদক ব্যবসায় ছাত্রদল’

প্রতীকী ছবি

নাশকতামূলক কাজে অর্থ যোগানোর জন্য ছাত্রদলের নেতাকর্মীরা মাদক ব্যবসায় নেমেছে বলে তথ্য পেয়েছে চট্টগ্রামের পুলিশ। মঙ্গলবার রাতে চট্টগ্রামের রাউজান কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক বাপ্পু কুমার দাশকে ২২৩ পিস ইয়াবাসহ গ্রেফতার করার পর সদরঘাট থানার পুলিশ এ তথ্য জানায়। বাপ্পুকে নগরের আলকরণ আজমীর হোটেলের পাশের একটি বাসা থেকে গ্রেফতার করা হয়।

বাপ্পু রাউজান উপজেলার ৭ নম্বর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের গুচ্ছু গ্রাম সমশের নগরের সুধীর কুমার দাশের ছেলে। তিনি রাউজান কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ও কলেজ ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী বলে পুলিশকে জানিয়েছেন।

সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, বাপ্পু দীর্ঘদিন ধরে সদরঘাটের নালাপাড়া, আলকরণ ও কালীবাড়ি মোড় এলাকায় বিভিন্ন ধরনের নাশকতামূলক কর্মকান্ডসহ মাদক ব্যবসা করে আসছিলো। সে সিন্ডিকেট তৈরী করে মাদক ব্যবসা করে আসছে।

সদরঘাট থানার ওসি মো. নেজামউদ্দীন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাপ্পু জানিয়েছে, নাশকতার অর্থ যোগানের জন্য মাদক ব্যবসা করে আসছিলো বাপ্পু। তার ইয়াবা ব্যবসার সিন্ডিকেটে ছাত্রদলের আরও নেতাকর্মী রয়েছে। বাপ্পুর বিরুদ্ধে সদরঘাট থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাশকতা,মাদক ব্যবসা,ছাত্রদল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close