অস্ত্র-গুলিসহ হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫১

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরে হত্যা মামলায় ৩২ বছরের সাজাপ্রাপ্ত আসামি আবু সাইদ টুনুকে ১০ রাউন্ড গুলি ও দুটি বিদেশী পিস্তলসহ গ্রেফতার করেছে পুলিশ। 

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ১০টার দিকে জেলা শহরের বক্ষব্যাধি হাসপাতালের কাছ থেকে তাকে গ্রেফতার করা হয়। রোববার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এক প্রেস বিফ্রিংয়ের মাধ্যমে আটকের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন। 

তিনি জানান, গ্রেফতার আবু সাইদ টুনু (৩৫) গাংনীর কাজিপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে। সে কাজিপুর গ্রামের আখেরুল হত্যা মামলার ৩২ বছরের সাজাপ্রাপ্ত আসামি। সে উচ্চ আদালত থেকে জামিন নিয়ে জেলা শহরের বক্ষব্যাধি হাসপাতাল পাড়ায় বসবাস করে অস্ত্র চোরাচালান ব্যবসার সাথে জড়িয়ে পড়ে। আসন্ন সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে একটি মহল এসব দুর্বৃত্তদের মাধ্যমে ভারত থেকে অস্ত্র নিয়ে আসছে। আবু সাইদ টুনু সেসব স্থানীয় অস্ত্র ব্যবসায়ীদের নাম স্বীকার করেছেন। তাদের আইনের আওতায় আনা হবে। 

অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) শেখ মোস্তাফিজুর রহমান জানান- গোপন সংবাদে বক্ষব্যধি হাসপাতালের সামনে একটি ইজিবাইককে চ্যালেঞ্জ করলে সে পুলিশকে লক্ষ্য করে গুলি করতে উদ্যত হয়। এ সময় ১০ রাউন্ড গুলি, দুটি অত্যাধুনিক বিদেশি পিস্তলসহ তাকে গ্রেফতার করা হয়।

পিডিএসও/এআই