শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ১৪ সেপ্টেম্বর, ২০১৮

অস্ত্রসহ ডাকাত সন্দেহে গ্রেফতার ৪

সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর শহরে ডাকাত সন্দেহে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ৮ টার দিকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

শহরের দ্বারিয়াপুর মহল্লার বিসিক বাসস্ট্যান্ড সংলগ্ন একটি ঝুঁপড়ি ঘরে ডাকতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আটকৃতরা হলেন- উপজেলার রূপবাটি ইউনিয়নের শেলাচাপড়ি গ্রামের মৃত দুলাল প্রামানিকের ছেলে মো. আব্দুল মতিন (৪৬), একই গ্রামের মৃত চাঁদ ফকিরের ছেলে মো. শুকুর আলী (৪২) এবং পৌর শহরের পাড়কোলা গ্রামের সেরাজুল ইসলাম সেরালির ছেলে বাবু মিয়া ওরফে ওমর ফারুক (৪০) ও মো. মুসা শেখের ছেলে রইচ শেখ (৩০)।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের শাহজাদপুর বিসিক বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় একদল লোক ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছেন বলে পুলিশ সোর্সের মাধ্যমে জানতে পারে। এই তথ্যের ভিত্তিতে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মো. খাজা গোলাম কিবরিয়া এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) কে. এম. রাকিবুল হুদা, ওসি অপারেশন আসলাম আলীর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালায়।

অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন ‘ডাকাত’ পালিয়ে যেতে সক্ষম হলেও ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করা হয়। এ সময় আব্দুল মতিনের কাছ থেকে ইউএসএ তৈরি ৭.৬৪ এমএম পিস্তল ও ৪ রাউন্ড গুলিসহ ম্যাগজিন এবং শুকুর আলীর কাছ থেকে বন্দুকের ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ। তাদের নামে ডাকাতিসহ অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য, আটককৃত আব্দুল মতিনের বিরুদ্ধে সিরাজগঞ্জের শাহজাদপুর থানা ও পাবনার আমিনপুর থানায় এবং শুকুর আলীর বিরুদ্ধে পাবনার আমিনপুর থানা ও ফরিদপুরের সদর থানার মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অস্ত্রসহ,আটক ৪,শাহজাদপুর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close