নেশার টাকা না পেয়ে মায়ের হাত ভাঙল মাদকাসক্ত সাদ্দাম!

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০১৮, ১৮:২৩ | আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০১৮, ১৮:২৮

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে নেশার টাকা না দেওয়ায় ষাটোর্ধ মাকে পিটিয়ে গুরুতর আহত করেছেন সাদ্দাম হোসেন নামে এক মাদকাসক্ত ছেলে। আহত ওই মাকে প্রতিবেশিরা উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করেছেন। বুধবার রাতে উপজেলার তেলিহাটি ইউনিয়নের ডুমবাড়িচালা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে সাদ্দাম হোসেন নেশা সেবন ও বিক্রি করে আসছিলো। প্রায় সময়ই এ নিয়ে তাদের পরিবারে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো।

বুধবার দুপুরে নেশা করার জন্য সাদ্দাম মায়ের কাছে টাকা চায়। টাকা দিতে অস্বীকার করলে হঠাৎ মায়ের ওপর রাগান্বিত হয়ে মারপিট শুরু করে সাদ্দাম। এতে মা মানোয়ারা বেগমের ডান হাত ভেঙে যায় ও মাথায় আঘাতপ্রাপ্ত হন। প্রতিবেশিরা সাদ্দামকে বাঁধা দিলে তাদেরকেও মারপিট শুরু করে। এতে প্রতিবেশি শাহজাহান মিয়াসহ প্রায় চারজন আহত হন।

তেলিহাটি ইউনিয়ন পরিষদের সদস্য তারেক হাসান বাচ্চু প্রতিদিনের সংবাদকে জানান, এই ছেলে বহুদিন ধরে আমাদের এলাকায় মাদক ব্যবসার সঙ্গে জড়িত। কিছুদিন আগে তার এক সহযোগিকে ভ্রাম্যমাণ আদালতে ছয় মাসের সাজাও দেওয়া হয়েছে। এলাকাবাসীকে সঙ্গে নিয়ে এর আগেও আমি সাদ্দামকে নেশা ছাড়তে অনুরোধ করেছি। শুনেছি বুধবার রাতে ওর মাকে নেশার টাকার জন্য মারধর করেছে। এই ছেলে কিভাবে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে তা নিয়েও তিনি দুঃখ প্রকাশ করেন। 

এদিকে বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হলেও থানায় কোনো মামলা কিংবা অভিযোগ হয়নি বলে জানা গেছে।

পিডিএসও/এআই