রাজশাহী ব্যুরো

  ১১ সেপ্টেম্বর, ২০১৮

রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

রাজশাহীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুলাল মিয়া (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে জেলার মোহনপুর উপজেলার ধুরইল মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত দুলাল রাজশাহীর মোহনপুর উপজেলার হরিহরপুর গ্রামের মৃত ইবরাহিমের ছেলে। র‌্যাব বলছে, দুলাল রাজশাহী অঞ্চলের অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক সংক্রান্ত ৪-৫টি মামলা আছে। মঙ্গলবার দুপুরে র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, রাতে মোহনপুরে টহল দিচ্ছিল রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল। ধুরইল মোড়ে টর্চের আলো ও কয়েকজনের আনাগোনা দেখতে পেয়ে র‌্যাবের এই দলটি সেদিকে এগিয়ে যায়। এ সময় র‌্যাব সদস্যরা তাদের আত্মসমর্পণের নির্দেশ দিলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। প্রায় পাঁচ মিনিট উভয়পক্ষের গুলি বিনিময়ের পর অজ্ঞাত ৪-৫ জন ব্যক্তি পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকেন দুলাল মিয়া।

এ সময় দুলালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় র‌্যাবেরও দুই সদস্য আহত হয়ে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আর ঘটনাস্থল থেকে ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল, একটি গুলির খোসা, ৫০৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ীদের ব্যবহৃত নানা জিনিসপত্র আলামত হিসেবে জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহী,বন্দুকযুদ্ধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close