reporterঅনলাইন ডেস্ক
  ০৮ সেপ্টেম্বর, ২০১৮

শাহজালালে সিগারেট ও সোনার বার জব্দ

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১ লাখ ১৮ হাজার শলাকা আমদানি নিষিদ্ধ সিগারেট ও ৮৭০ গ্রাম সোনার বার জব্দ করেছে শুল্ক গোয়েন্দা। শুক্রবার রাতে ও শনিবার সকালে এসব সিগারেট ও সোনার বার জব্দ করা হয়। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড. মো. সহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, ভোর ৫টায় কুয়েত থেকে কিইউ ২৮৩ বিমান আসার পর বিমানবন্দরে অভিযান চালিয়ে আমদানি নিষিদ্ধ ৮৪ হাজার শলাকা বিদেশি সিগারেট জব্দ করা হয়। এর আগে গতকাল রাত ১১টায় শুল্ক গোয়েন্দার অপর একটি দল বিমানবন্দর সার্কেলের সংযুক্ত আরব আমিরাত থেকে আসা ইউকে ৫৮৪ বিমানের মাধ্যমে আগত মালিকবিহীন ২টি লাগেজ থেকে ১৭০ কার্টুন সিগারেট জব্দ করে। যেখানে ৩৪ হাজার শলাকা সিগারেট পাওয়া যায়।

এদিকে অপর এক অভিযানে শাহজালাল বিমানবন্দর থেকে ৮৭০ গ্রাম সোনার বার জব্দ করা হয়। রাত ৯টায় সংযুক্ত আরব আমিরাত থেকে ইওয়াই ২৫৮ ফ্লাইট যোগে আগত চার যাত্রীর কাছ থেকে ৮টি সোনার বার জব্দ করা হয়। জব্দকৃত সোনার ওজন ৮৭০ গ্রাম। যাত্রীরা কোনো প্রকার ঘোযণা ছাড়াই গ্রিন চ্যানেল অতিক্রম করে বাইরে বের হওয়ার সময় বিশেষ কায়দায় শরীর, মানিব্যাগ ও প্যান্টের পকেটের মধ্যে লুকায়িত অবস্থা থেকে শুল্ক গোয়েন্দা দল তা উদ্ধার করে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর,শুল্ক গোয়েন্দা,সোনার বার,সিগারেট জব্দ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close