ছবি নিয়ে বিরোধে সহপাঠীকে ছুরিকাঘাত

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৪৫

ধুনট (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার ধুনট উপজেলায় ক্যামেরায় তোলা ছবি মোবাইলে শেয়ার করাকে কেন্দ্র করে সহপাঠীর ছুরিকাঘাতে ঈমান হাসান রবিন (১৪) নামে এক স্কুলছাত্র আহত হয়েছে। 

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এ ঘটনা ঘটে। আহত রবিন ধুনট সদরের মাঠপাড়া গ্রামের মাহিনুর রহমানের ছেলে ও ধুনট এনইউ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।  

আহত ঈমান হাসান রবিন জানায়, উপজেলা সদরের কলেজপাড়ার ওয়াহেদ আলীর ছেলে রাকিবুল ইসলাম ধুনট এনইউ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। বন্ধুর ক্যামেরায় তোলা ছবি শেয়ার করা নিয়ে গত কয়েকদিন আগে রবিনের সাথে রকিবুলের হাতাহাতির ঘটনা ঘটে। 

সোমবার সকাল সাড়ে ৯টায় রবিন শহীদ মিনার চত্বরে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিল। এসময় রাকিবুল ও তার বন্ধুরা ঘটনাস্থলে পৌছে রবিনকে মারধর ও ছুরিকাঘাত করে। অন্যান্য সহপাঠীরা আহত রবিনকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

এ ঘটনায় রবিনের বাবা মাহিনুর ইসলাম বাদী হয়ে রবিনের সহপাঠী অফিসারপাড়ার ওয়াহেদ আলীর ছেলে রাকিবুল ইসলাম, টিএন্ডটি মোড় এলাকার সামিউল ইসলাম, বেলকুচি গ্রামের রাসেল মাহমুদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কমিউনিটি মেডিকেল অফিসার নুরুল ইসলাম প্রতিদিনের সংবাদকে বলেন, রবিনের বাম হাত ধারালো অস্ত্রের আঘাতে কেটে গেছে। তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হয়েছে।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুকুল ইসলাম জানান, স্কুলছাত্র ঈমান হাসান রবিন ছুরিকাঘাতের ঘটনায় তার বাবা থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএসও/ এআই