বন্দুকযুদ্ধে তিন জেলায় নিহত ৩

প্রকাশ : ২৮ আগস্ট ২০১৮, ১১:১০ | আপডেট : ২৮ আগস্ট ২০১৮, ১৩:৫১

অনলাইন ডেস্ক

বরগুনার পাথরঘাটা, গাজীপুরের টঙ্গী ও নাটোরের লালপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন নিহত হয়েছেন। সোমবার দিনগত রাত থেকে মঙ্গলবার ভোররাত পর্যন্ত এসব বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বরগুনা : জেলার পাথরঘাটাসংলগ্ন বলেশ্বরের মাঝচরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রফিকুল (৪০) নামে এক দস্যু নিহত হয়েছে। এ সময় বেশকিছু আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়। আজ ভোর রাতে র‌্যাবের সঙ্গে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মোহাম্মদ খবির আহমেদ জানান, আজ ভোরে পাথরঘাটাসংলগ্ন বলেশ্বরের মাঝচরে এক দস্যু নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে বেশকিছু আগ্নেয়াস্ত্র জব্দ করা হয় ।

গাজীপুর : টঙ্গী এলাকায় র‌্যাব ১-এর সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল রাত ৩টার দিকে র‌্যাবের সঙ্গে গুলি বিনিময়কালে এ ঘটনা ঘটে।

র‌্যাব ১-এর অধিনায়ক (সিও) সারওয়ার বিন কাশেম জানান, র‌্যাবের টহল টিম ঘটনাস্থলে গেলে কয়েকজন অস্ত্রধারী র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরাক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালালে একজন গুলিবিদ্ধ হয়ে মারা যান এবং বাকিরা পালিয়ে যেতে সক্ষম হয়। নিহত ব্যক্তির পরিচয় সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

নাটোর : লালপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মেহের আলী (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল রাত আড়াইটার দিকে উপজেলার চামটিয়া এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়। ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি জব্দ করা হয়েছে। র‌্যাবের দাবি, নিহত মেহের আলী মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে খুন, ডাকাতি ও মাদক বিক্রির ১৪টি মামলা রয়েছে।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে চামটিয়া এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। এ সময় র‌্যাবের সঙ্গে মাদক বিক্রেতাদের বন্দুকযুদ্ধ হয়। একপর্যায়ে অন্যরা পিছু হটলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় মেহের আলীকে পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসকরা মেহেরকে মৃত ঘোষণা করেন।

পিডিএসও/হেলাল