reporterঅনলাইন ডেস্ক
  ২৮ আগস্ট, ২০১৮

সীতাকুণ্ডে ২ ভাই ‍যুবলীগকর্মী প্রতিপক্ষের হামলায় নিহত

চট্টগ্রামের সীতাকুণ্ডে রাজনৈতিক প্রতিপক্ষের হামলায় দুই ভাই নিহত হয়েছেন। তারা হলেন উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়ন যুবলীগ নেতা রমজান আলী খোকন (২৭) ও যুবলীগ কর্মী ফিরোজ।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে সীতাকুণ্ড উপজেলার ছোট দারোগাহাটে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) এইচ এম মশিউদ্দৌলা রেজা।

খোকন স্থানীয় বারৈয়ারঢালা ইউনিয়ন যুবলীগ নেতা। তিনি সীতাকুণ্ডের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য দিদারুল আলমের অনুসারী হিসেবে এলাকায় পরিচিত। তার ভাই ফিরোজ যুবলীগ কর্মী।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, সীতাকুণ্ডের ছোট দারোগাহাটের একটি কমিউনিটি সেন্টারে বারৈয়ারঢালা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সন্ধ্যা ৭টার দিকে অনুষ্ঠান শেষে দুই ভাই বাড়ি ফেরার পথে তাদের ওপর হামলা হয়। এ সময় গুরুতর আহত রমজান ও ফিরোজকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত ৯টার দিকে রমজান এবং রাত সাড়ে ১০টার দিকে ফিরোজ মারা যান।

স্থানীয় সূত্র জানায়, জাতীয় শোক দিবসের আলোচনাসভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠান শেষে রমজান-ফিরোজসহ তিনজন মোটরসাইকেলে চড়ে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। পথে তাদের ওপর ৫-৬ জনের একটি গ্রুপ হামলা চালায়। এ সময় তারা এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সীতাকুণ্ড,যুবলীগকর্মী,নিহত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close