টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশ : ২৪ আগস্ট ২০১৮, ১১:২৯

অনলাইন ডেস্ক

কক্সবাজারের টেকনাফে শুক্রবার ভোরে মাদকের চালান পাচারের সময় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদকপাচারকারী নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। তার লাশ মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে তল্লাশি করে বিদেশি পিস্তল, ৬৮ হাজার ইয়াবা, মাদক পাচারে ব্যবহৃত মাইক্রোবাস, ৩টি তাজা কার্তুজ ও ৩টি খালি খোসা জব্দ করা হয় বলে র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান সত্যতা নিশ্চিত করেন।

জানা যায়, মাদকের চালান পাচারের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৭-এর একটি দল টেকনাফ পৌর এলাকার কেকে পাড়াসংলগ্ন পল্লীবিদ্যুৎ অফিসের সামনে প্রধান সড়কে চেকপোস্ট বসায়।

তারা একটি মাইক্রোবাসকে থামানোর সংকেত দেয়। গাড়িতে থাকা মাদক পাচারকারীরা র‌্যাবকে দেখামাত্র গুলিবর্ষণ ও পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে র‌্যাবের ২ সদস্য আহত হয়। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি করে। দুই পক্ষের গোলাগুলিতে একজন নিহত হয়। ঘটনাস্থল থেকে এক ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে র‍্যাব।

তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত ব্যক্তির পকেটে থাকা পরিচয়পত্রের সূত্রধরে জানা যায়, তিনি ঢাকার সাভারের হেমায়েতপুরের আনিসুর রহমানের ছেলে আজিজুর রহমান আজাদ (৪২)। পুলিশ খবর পেয়ে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এদিকে উপজেলা সদর হাসপাতালের কর্তব্যরত ডা. টিটু চন্দ্রশীল র‌্যাবের দুই সদস্য আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেন।

পিডিএসও/হেলাল