হালুয়াঘাটে সাংবাদিককে কুপিয়ে হত্যার চেষ্টা

প্রকাশ : ০৪ আগস্ট ২০১৮, ১৭:১২

হালুয়াঘাট প্রতিনিধি

ময়মনসিংহের হালুয়াঘাট প্রেস ক্লাবের সদস্য ও স্থানীয় সাংবাদিক মোঃ রফিকুল্লাহ্ চৌধুরী মানিককে পূর্ব শত্রুতার জের ধরে দা দিয়ে কুপিয়ে জখম করেছে ময়মনসিংহ জেলা পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য আছমাউল-হুসনা শিমূল ও তার সহযোগীরা। এমনটাই অভিযোগ করেছেন সাংবাদিক মানিকের বড় ভাই ওলিউল্লাহ্ চৌধুরী ।

তিনি জানান, শুক্রবার রাত সারে ১১টায় ভাড়ার মোটরসাইকেল যোগে ব্যবসায়ীক কাজ শেষে মানিক তার নিজ বাড়িতে যাওয়ার পথে শিমূলের বাড়ির সামনে পাকা রাস্তায় আসা মাত্রই দড়ি টানিয়ে মোটরসাইকেলের গতিরোধ করে। এ সময় মোটরসাইকেল থামিয়ে চালক দৌড়ে পালিয়ে গেলেও মানিকের মাথা লক্ষ করে শিমুল দা দিয়ে কুপ মারে। এতে মানিক মাটিতে পরে গেলে তাকে শিমুলের সন্ত্রাসী বাহিনীরা এলোপাথারিভাবে কুপিয়ে দুই হাত-পা, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করে।

এসময় মানিকের ডাক-চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে দ্রুত হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত ডাক্তার তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

মানিকের বড় ভাই আরো বলেন, শিমূলের বিভিন্ন অনিয়মের কাজে বাধা প্রদান করায় সে এবং তার সন্ত্রাসী বাহিনী বিভিন্নভাবে মানিককে মারার হুমকি প্রদান করে আসছিলো। বিষয়টি এলাকাবাসী প্রায় সবাই জানেন। এ বিষয়ে অভিযুক্ত ময়মনসিংহ জেলা পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য আছমাউল-হুসনা শিমূলের মোবাইলে একাধিকবার ফোন করেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে হালুয়াঘাট থানা কর্মকর্তা জাহাঙ্গির আলম জানান, বিষয়টি আমি শুনেছি তবে এ বিষয়ে এখন পর্যন্ত কোনও লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএসও/রিহাব