পাঠাও কারে নারী চিকিৎসককে ধর্ষণের চেষ্টা, চালক গ্রেফতার

প্রকাশ : ২৯ জুলাই ২০১৮, ২০:১৫

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে রাইড শেয়ারিং সার্ভিস ‘পাঠাও’ এর একটি কারে এক নারী চিকিৎসক আরোহীকে শ্লীলতাহানি ও ধর্ষণ চেষ্টার ঘটনায় চালককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার ভোর রাতে নগরের বন্দর নিউমুরিং আবাসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া চালক মো. মিজানুর রহমান কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার বেপারি বাড়ির মো. ইদ্রিস আলীর ছেলে। 

নগর পুলিশের সহকারী কমিশনার (ডবলমুরিং অঞ্চল) আশিকুর রহমান জানান, গত ২৪ জুলাই বিকেলের দিকে এক নারী চিকিৎসক পাঠাও সার্ভিসের কার ব্যবহার করে বন্দরটিলা থেকে ভাটিয়ারি যাচ্ছিলেন। চালক বন্দরটিলা থেকে টোল রোড ব্যবহার করে গন্তব্যের দিকে যাচ্ছিলেন। এ সময় টোল রোডের নির্জন স্থানে গাড়ি থামান চালক।

প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার কথা বলে গাড়ি থেকে নেমে পেছনের সিটে ঢুকে পড়ে ওই চিকিৎসককে ধর্ষণের চেষ্টা করেন। একপর্যায়ে গাড়ি থেকে বের হয়ে যেতে সক্ষম হন ওই নারী। এ সময় তার চিৎকারে লোকজন এগিয়ে এলে দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে যান চালক। গাড়িতে ওই নারীর ব্যাগ ও মোবাইল ফোন ছিল। ওই দিন রাতেই পাহাড়তলী থানায় মোবাইল চুরির অভিযোগ করেন ওই নারী। পরে মোবাইল চুরির ঘটনা তদন্ত করতে গিয়ে বিস্তারিত তথ্য জানতে পারে পুলিশ। 

পরে শনিবার রাত থেকে অভিযান চালিয়ে রোববার ভোরে কারটির চালককে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে ওই নারী চিকিৎসকের ব্যাগ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ।

পিডিএসও/তাজ