আকরামুল ইসলাম, সাতক্ষীরা

  ১৭ জুলাই, ২০১৮

সাতক্ষীরায় ২ বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

সাতক্ষীরায় শহরের দুটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে। মঙ্গলবার ভোর রাতে শহরের কাটিয়া সরকারপাড়া এলাকায় ডাকাতির ঘটনা ঘটে।

সাতক্ষীরা নিউমার্কেটে অবস্থিত আল বারাকা জুয়েলার্সের ম্যানেজার লিটন হোসেন জানান, রাত তিনটার দিকে ডাকাতরা তার বাড়ির গ্রীল কেটে ভেতরে প্রবেশ করে। এ সময় ডাকাতরা অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে একটি ঘরের মধ্যে আটকিয়ে রাখে। এরপর বাড়ির আলমারি ভেঙে নগদ ৬ লাখ টাকা ১০ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়। অনুরুপ ডাকাতরা একই এলাকার শ্যামল রাহার বাড়িতে হানা দেয়। তার বাড়ির গ্রীল কেটে ভেতরে প্রবেশ করার সময় বাড়ির মালিক জানতে পারলে ডাকাতরা সেখান থেকে পালিয়ে যায়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তাছাড়া মালামাল উদ্ধার করতে ডাকাতদের গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডাকাতি,সাতক্ষীরা,লুট
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist