ঘুমের ওষুধ খাইয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, কারাগারে ধর্ষক

প্রকাশ : ১৬ জুলাই ২০১৮, ১৯:১৪

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটের জকিগঞ্জ হাজারীচকের পশ্চিম মহল্লা নতুন পাঞ্জেগানা জামে মসজিদের ইমাম কতৃক এক স্কুল ছাত্রী ধর্ষিত হয়েছে। এ ঘটনায় মসজিদের ইমাম হাসান আহমদকে আটক করেছে জনতা। হাসান বারঠাকুরী ইউপির হাসিতলা দৌলতপুর গ্রামের কুতুব উদ্দীনের ছেলে। গতকাল রোববার দিবাগত রাত ৯টার দিকে এ ঘটনাটি ঘটে।  রাতেই ইমামের হুজরা (ঘর) থেকে হাত পা বাঁধা অবস্থায় চতুর্থ শ্রেণীর ওই ছাত্রীকে উদ্ধার করে এলাকাবাসী। 

এদিকে আজ সোমবার অভিযুক্ত ইমাম হাসানকে জকিগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। আদালতকে হাসান জানায়, রোববার বিকালে স্কুল ছুটির পর ওই ছাত্রীকে চকলেটের লোভ দেখিয়ে মসজিদের হুজরাতে (তার শয়ন কক্ষে) নিয়ে যায় তিনি। এক পর্যায়ে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করে অচেতন অবস্থায় মেয়েটিকে খাটের নীচে লুকিয়ে রাখেন। পরে আদালত তাকে জেলহাজতে প্রেরণের জন্য পুলিশকে নির্দেশ দেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মেয়েটির বয়স ১৩ বছর। সে উপজেলার কলাকুটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। রোববার স্কুল ছুটির পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। রাত ৮টার দিকে এলাকার লোকজন সন্দেহবশত গ্রামের পাঞ্জেগানা মসজিদের ইমামের কক্ষে তল্লাশি চালালে স্কুল ছাত্রীকে ইমামের খাটের নিচে হাত পা ও মুখ বাঁধা অবস্থায় পাওয়া যায়।

মামলার তদন্ত কর্মকর্তা জকিগঞ্জ থানার ওসি (তদন্ত) মুমিনুল ইসলাম জানান, সোমবার হাসান আহমদকে জকিগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। পরে আদালত তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

পিডিএসও/তাজ