রবিউল আলম ইভান, কুষ্টিয়া

  ১১ জুলাই, ২০১৮

কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত

অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার

প্রতীকী ছবি

কুষ্টিয়ার মিরপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী ফুটু ওরফে মুন্না (৪০) ও রাসেল আহমেদ (৩০) নামের দুজন নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে র‌্যাব অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। বুধবার ভোর সাড়ে ৪টায় মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের কাটদহ বালুচরসংলগ্ন জোয়াদ্দারের ইটভাটার কাছে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোহাইমিনুর রশিদ জানান, মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশে একদল মাদক ব্যবসায়ী মিরপুরের কুর্শা ইউনিয়নের কাটদহ বালুচরসংলগ্ন জোয়াদ্দারের ইটভাটার কাছে অবস্থান করছে এমন সংবাদ পেয়ে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি দল ঘটনাস্থলে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে র‌্যাবও পাল্টা গুলি চালালে বন্দুকযুদ্ধের এক পর্যায়ে দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে র‌্যাব তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

র‌্যাব জানায়, বন্দুকযুদ্ধে নিহত দুই ব্যক্তি তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে ১টি বিদেশি নাইম এমএম পিস্তল, ১টি দেশি ওয়ান শুটারগান, ১২ রাউন্ড গুলি ও ৪০ লিটার চোলাই মদ, ১৫০০ পিচ ইয়াবা ও ২৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব। নিহত ফুটু ওরফে মুন্না কুষ্টিয়া শহরের রাজারহাট মোড় এলাকার মৃত আহমদ আলীর ছেলে ও রাসেল আহমেদ একই এলাকার রবিউল ইসলামের ছেলে। র‌্যাব দুজনের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,বন্দুকযুদ্ধ,মাদক ব্যবসায়ী,অপরাধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist