তিন জেলায় বন্দুকযুদ্ধে নিহত ৩

প্রকাশ : ১০ জুলাই ২০১৮, ১১:১৭

অনলাইন ডেস্ক

অাইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে মঙ্গলবার ভোরে ‌বন্দুকযুদ্ধে তিনজন নিহত হয়েছেন। এদের মধ্যে রাজধানী ঢাকায় ও নারায়ণগঞ্জে মাদক ব্যবসায়ী এবং রংপুরে ডাকাত সদস্য নিহত হয়েছেন বলে জানা যায়।

ঢাকা : রাজধানীর মিরপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী পাইলট বাবু (৩৫) নামে একজন নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে তামান্না ওয়ার্ল্ড ফ্যামিলি পার্কের কাছে র‌্যাব ৪-এর সঙ্গে এ ঘটনা ঘটে।

ভোর ৫টার দিকে আহত অবস্থায় বাবুকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন র‌্যাব ৪-এর ডিএমডি মিজান। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে।

নারায়ণগঞ্জ : রূপগঞ্জ এলাকায় র‌্যাবের সঙ্গে মাদক ব্যবসায়ীদের বন্দুকযুদ্ধে নাদিম ওরফে পঁচিশ নিহত হন। তিনি ঢাকার শীর্ষ মাদক ব্যবসায়ীদের তালিকায় ২ নম্বর বলে জানিয়েছে র‌্যাব।

রংপুর : পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত সদস্য নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে রংপুর মহানগরীর হাজিরহাট এলাকায়। ঘটনাস্থল থেকে পিস্তল ও দুটি ছোরা উদ্ধার করা হয়েছে। এ সময় দুই পুলিশ কর্মকর্তাসহ ৮ পুলিশ সদস্য আহত হয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, হাজিরহাটের তেলির ব্রিজসংলগ্ন এলাকায় মঙ্গলবার ভোররাতে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে উপস্থিত হলে ডাকাতরা গুলি করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা চালায়।

এ সময় দুই পক্ষের গোলাগুলিতে ডাকাতি, হত্যা ও ছিনতাই মামলার পলাতক আসামি বেলাল হোসেন (৪০) নিহত হন। বেলাল উত্তর বেতার পাড়ার মৃত ইসহাক ওরফে আতার ছেলে। রংপুর কোতোয়ালি থানার ওসি (তদন্ত) মো. মোখতারুল আলম বলেন, বেলালের বিরুদ্ধে ১৮টি মামলা আছে।

পিডিএসও/হেলাল