উত্তরা ক্লাবে অভিযান, মিললো ৫ কোটি টাকার মদ

প্রকাশ : ০৯ জুলাই ২০১৮, ১৯:১৪ | আপডেট : ০৯ জুলাই ২০১৮, ১৯:৩৪

অনলাইন ডেস্ক

রাজধানীর উত্তরা ক্লাবে অবৈধ মাদকের খোঁজে গিয়ে তালা ভেঙে প্রায় ৫ কোটি টাকার মদ ও বিয়ার ভর্তি তিন হাজার বোতল উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কর্মকর্তারা। 

সোমবার বিকেল ৫টার দিকে উত্তরা ক্লাবের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে এ অভিযান শুরু করে শুল্ক গোয়েন্দারা।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক কাজী মোহাম্মদ জিয়াউদ্দিনের নেতৃত্বে আজ দুপুর ২টার দিকে উত্তরা ক্লাব ঘিরে ফেলা হয়। প্রথমে বাধা পেলেও বিকেল ৫টার দিকে ক্লাবের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে অভিযান শুরু করে শুল্ক গোয়েন্দারা।

সূত্র জানায়, উত্তরা ক্লাবে শুল্কমুক্ত সুবিধার মদ বিক্রির অভিযোগ দীর্ঘ দিনের। রাজস্ব ফাঁকি দিয়ে সেখানে প্রায় শত কোটি টাকার মদ বিক্রি করে। শুল্ক গোয়েন্দা সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে দুপুর পৌনে ২টা থেকে অভিযান পরিচালনা করছে। কিন্তু প্রতিষ্ঠানটি সহযোগিতা করছে না, যে কারণে বিকেল ৫টার দিকে তালা ভেঙে অভিযান শুরু করা হয়।  

এর আগে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) ড. মোহম্মদ শহীদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, উত্তরা ক্লাবে অবৈধ মাদকদ্রব্য রয়েছে-এমন তথ্যের ভিত্তিতে আজ ক্লাবটিতে তল্লাশি চালাতে যান শুল্ক তদন্ত কর্মকর্তারা। কিন্তু রহস্যজনক কারণে ক্লাব সংশ্লিষ্টরা তাদের বাধা দেয়। এতে কিছু সময় তল্লাশি অভিযান ব্যহত হয়। 

এ বিষয়ে জানতে চাইলে উত্তরা ক্লাবের সাধারণ সম্পাদক খালেদ আবদুল্লাহ বলেন, এ ধরনের অভিযানের বিষয়ে আমার জানা নেই।

পিডিএসও/রিহাব