ঝিনাইদহে বন্দুকযুদ্ধে নিহত ২

প্রকাশ : ০৮ জুলাই ২০১৮, ০৯:২৪ | আপডেট : ০৮ জুলাই ২০১৮, ১০:১৭

অনলাইন ডেস্ক

ঝিনাইদহ শহরের পবহাটি জামতলায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত সোয়া ১টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুটি ওয়ান শুটার গান, ২ রাউন্ড গুলি, ৫৫ বোতল ফেনসিডিল, একশ ৫২ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেল উদ্ধার করে র‌্যাব।

র‌্যাবের দাবি, নিহতরা মাদক ব্যবসায়ী ও তাদের বিরুদ্ধে মাদকের মামলা আছে। তারা হলেন ঝিনাইদহ শহরের বাঘা যতীন সড়কের রহিম বক্সের ছেলে সাজ্জাদুল ইসলাম (৪২) ও উদয়পুর গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক (৪০)। এ সময় র‌্যাবের দুজন আহত হয়েছেন।

র‌্যাব ৬-এর ঝিনাইদহ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার গোলাম মোর্শেদ জানান, রাতে র‌্যাবের একটি টহল দল পবহাটি জামতলায় চেক পোস্ট বসিয়ে তল্লাশি করছিল। এ সময় কয়েকটি মোটরসাইকেল আসতে দেখে থামার নির্দেশ দেয়া হয়।

কিন্তু মোটরসাইকেল আরোহীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। র‌্যাবও পাল্টা গুলি করে। পরে উভয় পক্ষের মধ্যে ২০-২৫ মিনিট বন্দুকযুদ্ধ হয়। এক পর্যায়ে আরোহীরা পিছু হটে। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

পিডিএসও/হেলাল