রাজশাহীতে পুলিশের গুলিতে মাদক কারবারি আহত

প্রকাশ : ০৭ জুলাই ২০১৮, ১৮:৩৪

রাজশাহী ব্যুরো

রাজশাহীর চারঘাটে গোয়েন্দা পুলিশের গুলিতে আবদুল মালেক নামের এক মাদক কারবারী আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার গভীর রাতে চারঘাট উপজেলার মুক্তারপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ১২০ বোতল ফেনসিডিল ও তিনটি হাসুয়া উদ্ধার করা হয়েছে বলে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক খালিদ হোসেন জানান।

তিনি বলেন, ফেনসিডিল পাচারের গোপন সংবাদের ভিত্তিতে তারা মুক্তারপুর এলাকায় অভিযানে যান। রাত আড়াইটার দিকে তারা দেখেন, একটি বস্তা নিয়ে কয়েকজন ব্যক্তি রাস্তা দিয়ে যাচ্ছেন। এ সময় পুলিশ তাদের চ্যালেঞ্জ করলে তারা হাসুয়া দিয়ে পুলিশের ওপর হামলা করেন। আত্মরক্ষায় পুলিশও গুলি চালায়। এতে আবদুল মালেকের বাম পায়ে গুলি লাগে। তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। মালেক দির্ঘদিন যাবৎ মাদক কারবারের সঙ্গে জড়িত। তার বাড়ি মুক্তারপুর এলাকায়।

পুলিশ কর্মকর্তা খালিদ বলেন, মাদক ব্যবসায়ীদের হাসুয়ার আঘাতে জেলা ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক ইমরান হোসেন ও কনস্টেবল এমদাদ হোসেন আহত হয়েছেন। তাদের পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পিডিএসও/রানা