পাবনা প্রতিনিধি

  ২৪ জুন, ২০১৮

সাবেক সেনা সদস্যসহ ২ জনকে কুপিয়ে হত্যা

পাবনার সাঁথিয়ায় সাবেক সেনা সদস্যসহ ২ জনকে কুপিয়ে হত্যা। উপজেলার ভুলবাড়িয়া ইউনিয়নের তেবাড়িয়া বাজারে রবিবার বিকাল ৬টার দিকে প্রকাশ্যে ২ জনকে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। হত্যার পর গুলি ও বোমা ফাটিয়ে আতংক সৃষ্টি করে বীর দর্পে চলে যায় হত্যাকারীরা। নিহতরা হলেন তেবাড়িয়া গ্রামের দবিরের ছেলে সাবেক সেনা সদস্য আঃ গফুর (৫৫) ও গয়েশবাড়িয়া গ্রামের ময়েজ আলীর ছেলে বাজারের দোকানী ইদ্রিস আলী (৩৫)।

স্থানীয়রা জানান, পরিকল্পিত ভাবে তেবাড়িয়া বাজারের দু দিক থেকে কয়েকটি হোন্ডারোহী হেলমেট ও মুখোশধারী দুবৃর্ত্তরা ইদ্রিস আলীর দোকানে অতর্কিত ভাবে হামলা চালিয়ে দু জনকেই ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে। এসময় তারা গুলি ও বোমা ফাটিয়ে আতংক সৃষ্টি করে চলে যায়। ভয়ে বাজারের ব্যবসায়ীসহ অনন্যরা আতংককিত হয়ে দিকবিদিক ছুটে যায়।

এ ব্যপারে আতাইকুলা থানার ওসি মাসুদ রানা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হচ্ছে। ক্লু উৎঘাটনের চেষ্টা চলছে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাবেক সেনা সদস্য,কুপিয়ে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist