বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

  ২২ জুন, ২০১৮

বাউফলে প্রতিপক্ষের হামলা : নিহত ১, আটক ৬

পটুয়াখালীর বাউফলে ছাগলে বীজতলা খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মনির হোসেন ফকির (৪৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় স্ত্রী লুৎফর রহমান (৩৩), ছেলে সজিত (১৭) মাসুম (১৬) নাঈম (১২) নুরুল ইসলাম (৬৫) ছোট ভাই জামালকে (৩৩) কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে। নিহত মনির হোসেনের লাশ উদ্ধার করে পটুয়াখালী মর্গে প্রেরণ করেছে পুলিশ। অন্যদের বাউফল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে উপজেলার বাউফল সদর ইউনিয়নের পশ্চিম যৌতা গ্রাম। এ ঘটনায় বাউফল থানা পুলিশ এলাকার ৬ জনকে আটক করেছে।

জানা গেছে, উপজেলার যৌতা অলিপুরা গ্রামের ফোরকান ফকিরের একটি ছাগল পাশের বাড়ির ইসমাইল ফকিরের ক্ষেতের বীজ খেয়ে ফেললে তার ছেলে মনির ছাগলটি ধরে এনে গায়ে কাদা মেখে দেয়। এ ঘটনা নিয়ে উভয়ের মধ্যে ঝগড়াঝাটি হলে একপর্যায়ে ফোরকান ফকির, খালেক ফকির, বেল্লাল ফকির, মোশারেফ ফকির ও বাচ্চু ফকিরের নের্তৃত্বে ৮-১০ জনের একটি দল রামদা,লোহার রড,লাঠি নিয়ে মনির ফকিরের উপর হামলা করে এলাপাতাড়ি ভাবে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে। এ সময় তাকে বাচাঁতে স্ত্রী লুৎফর বেগম (৩৩), ছেলে সজিব (১৭), মাসুম (১৬), নাঈম (১২), বাবা নুরুল ইসলাম (৬৫) ও ভাই জামাল (৩৩) এগিয়ে এলে তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। সন্ত্রসী গ্রুপটি । মনির ঘটনাস্থলেই নিহত হয় । পরে স্থাণীয় লোকজন উদ্ধার করে আহত অবস্থায় নিহত কামালের স্ত্রী লুৎফর বেগম (৩৩), ছেলে সজিব (১৭), মাসুম (১৬), নাঈম (১২), বাবা নুরুল ইসলাম (৬৫) ও ভাই জামাল (৩৩) কে বাউফল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে । পরে বাউফল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মনির হোসেনের লাশ উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে ।

এ বিষয়ে বাউফল ও দুমকী সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ ফারুক হোসেন বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জেন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে। তবে মামলা রেকর্ড হওয়ার পরে আসামীদের নাম বলা যাবে। এ রির্পোট লেখা পর্যন্ত বাউফল থানায় কোন মামলা দায়ের হয়নি।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিহত,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist