reporterঅনলাইন ডেস্ক
  ২২ জুন, ২০১৮

নরসিংদীতে ২ সন্তানকে হত্যা করে পিতার আত্মহত্যা

ফাইল ছবি

নরসিংদীর রায়পুরায় কাকলী আক্তার (৮) ও সোয়ান মোল্লা (৫) নামে দুই সন্তানকে হত্যা করে পিতা কাজল মোল্লা (৩২) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার ভোররাতে রায়পুরা পৌর এলাকার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসংলগ্ন তুলাতলীতে এ ঘটনা ঘটে।

নিহত কাজল মোল্লার বড় ভাই সামসু মোল্লা জানান, আমার ছোট ভাই কাজল মোল্লা আজ প্রায় তিন বছর ধরে আমাদের বাড়িতে থাকে না। সে উপজেলার নয়াচর গ্রামের শ্বশুর বাড়িতে থেকে নরসিংদী শহরে অটোরিক্সা চালাত। মাঝেমধ্যে আমাদের বাড়িতে আসতো খোঁজখবর নিতে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার আগে সে তার দুই সন্তানকে নিয়ে আমাদের বাড়িতে আসে এবং আমাদেরকে দেখে সন্ধ্যার পর চলেও যায়। আজ শুক্রবার সকালে খবর পাই আমাদের বাড়ির খানিকটা দুরে তার দুই সন্তানকে হত্যা করে ও সে আত্মহত্যা করেছে। দৌড়ে গিয়ে দেখি নোংরা পরিবেশে বর্ষার পানি জমে থাকা একটি গর্তের পাশে সন্তান দুটির লাশ পড়ে আছে এবং একটি গাছে সে ঝুলে আছে।

এ রিপোর্ট লিখা পর্যন্ত ঘটনাস্থলেই নিহত তিনজনের লাশ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে রায়পুরা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রায়পুরা,আত্মহত্যা,গলায় ফাঁস,নরসিংদী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist