গ্রামীণ ব্যাংক কর্মকর্তাকে হত্যা করে টাকা ছিনতাই

প্রকাশ | ১৪ জুন ২০১৮, ১৭:৪৩

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি

মাদারীপুর জেলার রাজৈরে দিন দুপুরে গ্রামীন ব্যাংকের এক মাঠ কর্মীকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে প্রায় ১ লক্ষ ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার খালিয়া ইউনিয়নের নয়াকান্দি গ্রামের বেপারীপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে।  নিহত সোহেল চৌধুরী (৩৫) গোপালগঞ্জ সদর উপজেলার উলপুর গ্রামের মো. ইব্রাহিম চৌধুরীর ছেলে ও গ্রামীন ব্যাংক টেকেরহাট খালিয়া শাখার মাঠ কর্মী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার গ্রামীণ ব্যাংকের রাজৈর খালিয়া শাখার  কেন্দ্র ব্যবস্থাপক সোহেল চৌধুরী বৃহস্পতিবার সকাল দশটার দিকে ওই এলাকার নয়াকান্দি থেকে গ্রাহকদের কাছ থেকে ঋণের টাকা উত্তোলন করে পাশের আরেকটি কেন্দ্রে যাচ্ছিলেন অন্য গ্রাহকদের কাছ থেকে ঋণের টাকা উত্তোলন করতে। এক কেন্দ্র থেকে অন্য কেন্দ্রে যাওয়ার রাস্তার পাশে পাট ক্ষেতের মধ্য থেকে গলাকাটা অবস্থায় স্থানীয়রা তার লাশ উদ্ধার করে এবং পাশের পাশেই তার ব্যবহৃত মোটরসাইকেলটি ছিল। তবে টাকার ব্যাগ ও অন্যান্য কাগজপত্র পাওয়া যায়নি। খবর পেয়ে রাজৈর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

গ্রামীণ ব্যাংকের খালিয়া শাখার ব্যবস্থাপক সাইফুল ইসলাম জানান,‘সকাল দশটার দিকে গ্রাহকদের কাছ থেকে ঋণের টাকা (কিস্তি) নিয়ে তিনি পাশের আরেকটি কেন্দ্রে যাচ্ছিলেন। পথিমধ্যেই তার লাশ উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে পূর্বে থেকেই উৎ পেতে থাকা ছিনতাইকারীরা তাকে হত্যা করে টাকা ছিনতাই করে নিয়ে গেছে। তার কাছে কমপক্ষে ৬০ থেকে ৭০ হাজার টাকা ছিল।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ জানান,খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করেছে। নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এটা পরিকল্পিত হত্যাকান্ড । আমরা ওই দুর্বৃত্তদের গ্রেফতার করতে জোর প্রষ্টেচা চালাচ্ছি ।

পিডিএসও/রানা