reporterঅনলাইন ডেস্ক
  ১১ জুন, ২০১৮

ট্রেনের তেল চুরিকালে ৪ চোর আটক

কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহে ট্রেনের ইঞ্জিন থেকে তেল চুরির সময় হাতেনাতে চার তেলচোরকে আটক করেছে পোড়াদহ রেলওয়ে থানা পুলিশ। রোববার দিবাগত রাতে পোড়াদহ রেলওয়ে জংশন স্টেশনের ১নং প্লাটফর্ম থেকে তাদেরকে আটক করা হয়।

পোড়াদহ রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আফজাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফোর্স নিয়ে রাতে খুলনা হতে রাজশাহীগামী সাগরদাড়ী আন্তঃনগর ট্রেনে অভিযান চালানো হয়। এ সময় ইঞ্জিন থেকে তেল চুরিকালে হাতেনাতে সরঞ্জামসহ চার তেলচোরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে আনুমানিক ৭৫ লিটার তেল উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন—পাবনার ঈশ্বরদী থানার ফতে মোহাম্মদপুর গ্রামের ইসলাম আলমের ছেলে ওয়াসিম আলম (৩২), রহিমপুর গ্রামের ইসরাইল প্রামাণিকের ছেলে সবুজ প্রামাণিক (২৫), ফতেপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে সজিব ইসলাম (২৫) এবং একই গ্রামের মোকশেদ ইসলামের ছেলে ছোটন ইসলাম (২৪)।

ওসি আরো জানান, আটককৃতরা পেশাদার তেল চোর। দীর্ঘদিন যাবৎ তারা ট্রেনের ইঞ্জিন থেকে তেল চুরি করে আসছিল। ট্রেনের এলএম ইসরাইল হোসেন এবং এএলএম আব্দুল মালেকের যোগসাজশে এই তেলচোররা চুরি করে আসছিল। এদিকে, রাতেই এ ব্যাপারে জিআরপি থানায় একটি মামলা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ট্রেন,কুষ্টিয়া,তেল চুরি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist