কুষ্টিয়ায় ইউপি সদস্যের বস্তাবন্দী লাশ

প্রকাশ : ১০ জুন ২০১৮, ১৭:১০

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার খোকসা উপজেলার জয়ন্তী হাজড়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড পূর্ব গোপালপুরে ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক মাজেদ মন্ডলের (৪৭) বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে স্থানীয়দের দেয়া সংবাদে পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মেঘনা খামারপাড়া এলাকার একটি খাল থেকে লাশটি উদ্ধার করে রাজবাড়ী জেনারেল হাসাপাতাল মর্গে প্রেরণ করেছে পাংশা থানা পুলিশ।

নিহত মাজেদ মন্ডলের ছেলে রুবেল মন্ডল বলেন, বাবা শনিবার সন্ধ্যার পর স্থানীয় ভবানীগঞ্জ বাজারে যান। রাত সাড়ে আটটা পর্যন্তও সেখানেই ছিলেন বলে স্থানীয় লোকজন জানায়। রাত ৯টা ৫৫ মিনিট থেকে তার বাবার ফোন বন্ধ পাওয়া যায়। রাতে আশপাশে খোঁজ করে কোন সন্ধান না পেয়ে খোকসা পুলিশকে জানিয়েছিলেন বলে দাবি করেন। 

রোববার সকাল ৯টায় দিকে বিভিন্ন লোক মারফত সংবাদ পেয়ে ঘটনাস্থলে যান রুবেল। সেখানে উদ্ধারকৃত বস্তাবন্দী লাশ দেখতে পেয়ে সনাক্ত করেন নিহত ব্যক্তি তার পিতা মাজেদ মন্ডল। রুবেল জানান, বাবাকে গালায় তার পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকী জানান, ‘পাংশা থানার পুলিশ একটি বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে বলে শুনেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

পিডিএসও/রানা