গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ০৯ জুন, ২০১৮

থানায় এসে এএসআইকে মারধর...

ময়মনসিংহের গৌরীপুর থানায় ২নং গৌরীপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক রুকনুজ্জামান পল্লবের হামলা শিকার হয়েছেন কর্তব্যরত ডিউটি অফিসার এএসআই হাসানুজ্জামান। ৩ জন মাদকসেবীকে ছাড়িয়ে নিতে এসে শনিবার এ হামলার ঘটনা ঘটে। হামলায় এএসআই হাসানুজ্জামান আহত হন।তিনি বলেন, দুপুরে হঠাৎ করে গৌরীপুর থানার কর্তব্যরত পুলিশ (ডিউটিরত পুলিশ) কক্ষে ছুটে আসেন উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুকনুজ্জামান পল্লব। এ সময় ৩ জন আসামীকে ছেড়ে দেয়ার নির্দেশ দেন। আসামী না ছাড়ায় কথা কাটাকাটির এক পর্যায়ে পুলিশের পোশাকে ধরে টানাহেঁচড়া ও কিলঘুষি মারেন। আশপাশের লোকজন এসে আমাকে রক্ষা করেন।

এ ঘটনায় পুলিশ ২নং গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুকনুজ্জামান পল্লবকে গ্রেফতার করেছে বলে নিশ্চিত করেন অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ। তিনি জানান, হাসানুজ্জামান রাতে উপজেলার গজন্দর গ্রামের ফজলুল হকের পুত্র মাদকাসক্ত মনোয়ারুল সিফাত (১৯), আইন উদ্দিনের পুত্র মো. হাবিবুুর রহমান (১৮) ও গাভীশিমুল গ্রামের বকুল মিয়ার পুত্র আবু হানিফ (১৮) গ্রেফতার করে নিয়ে আসে। তাদের বিরুদ্ধে একটি ও থানায় এসে পুলিশের ওপর হামলার ঘটনায় হাসানুজ্জামান বাদী হয়ে পৃথক ২টি মামলা দায়ের করেছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) তারিকুজ্জামান জানান, গ্রেফতারকৃত রুকনুজ্জামান পল্লবকে জিজ্ঞাসাবাদের জন্য ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ বিভাগে নেয়া হয়েছে।উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস জানান, পল্লব উপজেলার গাভীশিমুল গ্রামের মুক্তিযোদ্ধা খালেদুজ্জামানের পুত্র ও ২নং গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। শোনেছি পুলিশের সঙ্গে খারাপ আচারণ করেছে। আমরা বলেছি, অযথা যেন হয়রানি বা নির্যাতন না করা হয়।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মারধর,এএসআইকে আ.লীগ নেতার মারধর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist