গাইবান্ধায় গুলিবিদ্ধ ৩ মাদক কারবারি আটক : ৪ পুলিশ আহত

প্রকাশ : ০৯ জুন ২০১৮, ১৭:২০

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা পৌর এলাকায় মাদকবিরোধী অভিযান চলাকালে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ৩ মাদক কারবারি গুলিবিদ্ধ এবং ৪ পুলিশ সদস্য আহত হয়। শুক্রবার দিনগত গভীররাতে পূর্বকোমরনই সংলগ্ন পৌর শ্মশানের পেছনে ঘাঘট নদীর বাঁধের উপর এই ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ৩ মাদক ব্যবসায়ী কে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করে।
গুলিবিদ্ধরা হলো, শহরের মহুরীপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে জিম মিয়া (২৭), ব্রীজরোড এলাকার নবাব আলীর ছেলে মশিউর রহমান (৩০) ও সরকার পাড়া এলাকার মোজাম্মেল হকের ছেলে সবুজ মিয়া (২৮)।

পুলিশ সুত্রে জানা গেছে, পৌর এলাকার কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা করছিল এমন খবর পেয়ে পুলিশের একটি দল অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সাথে সাথেই মাদক ব্যবসায়ীরা দেশীয় অস্ত্র দিয়ে পুলিশের উপর হামলা চালায়। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালায়। এতে তিন মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। পরে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় চার পুলিশ সদস্য আহত হন।

গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, গুলিবিদ্ধ তিনজনকে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে ইয়াবা ও দুটি দেশীয় অস্ত্র  উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য আইনে সদর থানায় মামলা হয়েছে।  তিনি আরও জানান, আহত ৪পুলিশ সদস্যের মধ্যে এএসআই হারুন ও জাহিদুল ইসলাম গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

পিডিএসও/রানা