reporterঅনলাইন ডেস্ক
  ০৭ জুন, ২০১৮

সাড়ে ৬ ঘণ্টা পর ছাড়া পেলেন ইমরান

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে বুধবার রাতে ছেড়ে দেওয়া হয়েছে। এর আগে বিকেলের দিকে রাজধানীর শাহবাগ থেকে তাকে তুলে নিয়ে গিয়েছিল র‍্যাব।

র‍্যাব ৩-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. এমরানুল হাসান রাত ১১টার দিকে বলেন, ইমরানকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে। কি বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে জানতে চাইলে তিনি বলেন, আমরা ইমরানের কাছ থেকে তথ্য নিয়েছি। সেগুলো তদন্ত করে দেখব। তবে এ নিয়ে বিস্তারিত কিছু বলতে রাজি হননি র‍্যাব ৩-এর অধিনায়ক।

ইমরান এইচ সরকার রাত সাড়ে ১১টার দিকে বলেন, র‍্যাব তাকে ছেড়ে দিয়েছে। তিনি বাসার দিকে যাচ্ছেন। ইমরান বলেন, র‍্যাব তাকে নানা বিষয়ে জিজ্ঞাসাবাদ করেছে। আন্দোলন-সংগ্রাম নিয়ে বিভিন্ন প্রশ্ন করেছে। তবে এ ব্যাপারে বিস্তারিত কিছু বলতে চাননি তিনি। ইমরান আরো বলেন, সত্য ও ন্যায়ের পথে লড়াই করছি। ভয়ের কি আছে। লড়াই চালিয়ে যাব।

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে বিকেল সাড়ে চারটার দিকে শাহবাগ থেকে একটি মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়া হয়। এ সময় র‍্যাব ৩-এর চারটি গাড়ি শাহবাগে ছিল। চলমান মাদকবিরোধী কর্মসূচি ঘিরে বিকেল চারটার দিকে শাহবাগের জাতীয় জাদুঘরের সামনে গণজাগরণ মঞ্চের কর্মসূচি ছিল। ইমরানকে ওই কর্মসূচি থেকেই আটক করে নিয়ে যাওয়া হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গণজাগরণ মঞ্চ,ইমরান এইচ সরকার,জিজ্ঞাসাবাদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist