reporterঅনলাইন ডেস্ক
  ০২ জুন, ২০১৮

বিমানবন্দরে কথিত জিনের বাদশা আটক : ২ বছরের কারাদণ্ড

প্রতারণার সময় রাজধানীর হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কথিত এক জিনের বাদশাকে হাতেনাতে আটক করে ২ বছরের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল শুক্রবার সকালে চিহ্নিত প্রতারক জাবেদ হোসেনকে (৪০) বিমানবন্দরের বহির্গমন টার্মিনাল এলাকা থেকে গ্রেপ্তার করে বিমানবন্দর আর্মড পুলিশ। এর পর প্রতারিত এক যাত্রীর অভিযোগে স্বীকারোক্তি পেলে সিভিল এভিয়েশনের নির্বাহী হাকিম ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ২ বছরের কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠিয়েছে। পুলিশ ও বিমানবন্দরকর্মীরা জানিয়েছে, তিনি নিজেকে ‘জিনের বাদশা’ বলে পরিচয় দিতেন। এর আগেও তাকে আটক করা হয়েছিল। ছাড়া পাওয়ার পর আবার এই কাজে বিমানবন্দরে এসে যাত্রীর সাথে প্রতারণার সময় তাকে শুক্রবার হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

ঘটনার সত্যত্য নিশ্চিত করে আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, জাবেদ দীর্ঘদিন ধরেই বিমানবন্দরের বহির্গামী যাত্রীদের সাথে প্রতারণা করে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নিয়ে আসছিল। জাবেদ বিভিন্ন যাত্রীদের পরিবারের মোবাইল নম্বর কৌশলে সংগ্রহ করে ফোন দিয়ে বলতেন, আপনার পরিবারের সদস্যটি বিদেশে যেতে পারবেন না, এই মুহূর্তে বিকাশ করে টাকা পাঠান। নিরীহ মানুষ তার কথায় টাকা পাঠিয়ে দিত।

আলমগীর হোসেন বলেন, জাবেদকে আগেও আর্মড পুলিশ গ্রেপ্তার করেছিল। ৩ মাস জেল খেটে সম্প্রতি তিনি জামিনে বেরিয়ে আবার একই প্রতারণার কাজে নেমে পড়েন। এভাবে প্রতারণার জাল বিস্তার করে চিহ্নিত এই প্রতারক কোটি টাকার মালিক হয়ে যান বলেও উল্লেখ করেন পুলিশ কর্মকর্তা আলমগীর।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কারাদণ্ড,জিনের বাদশা,বিমানবন্দর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist