বিশেষ প্রতিবেদক

  ২৯ মে, ২০১৮

মাদকবিরোধী অভিযান : ধরাছোঁয়ার বাইরে জাহাঙ্গীর সিন্ডিকেট

সারাদেশে মাদকের বিরুদ্ধে চলমান অভিযানে বেশ কিছু মাদক ব্যবসায়ী বন্দুকযুদ্ধে নিহত হওয়াই রীতিমতো আতঙ্কে দিন কাটছে কক্সবাজার জেলার টেকনাফের বাহারছড়ার ইয়াবা পাচারকারী জাহাঙ্গীর সিন্ডিকেট। জাহাঙ্গীর শামলাপুরের ইজ্জত আলীর ছেলে। জানা গেছে, এই সিন্ডিকেটের সবাই এক সময় ইয়াবার টাকায় কেনা দামি বাইকে চড়ে হর্ণ বাজিয়ে রাস্তা মাতিয়ে রাখলেও, বিগত কিছু দিন যাবত আইন শৃঙ্গলা বাহিনীর মাদক বিরোধী কঠোর অভিযানের ফলে তাদেরকে আর রাস্তায় তেমন বাহাদুরি করতে দেখা যাচ্ছে না।

তবে ফাঁকে ফাকেঁ তাদের অবৈধ ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে গোপন সূত্রে জানা গেছে। ইয়াবা ব্যবসায়ীদের ধরতে অভিযান চললেও তারা থেকে যাচ্ছে ধরাছোঁয়ার বাইরে। জানা গেছে, আর ইয়াবা পাচারে টেকনাফের বাহারছড়া একটি সুবিধাজনক এলাকা হওয়ায় জাহাঙ্গীর সিন্ডিকেট ইয়াবা ব্যবসা করে আঙুল ফুলে কলাগাছ বনে গেছে।

সুত্রে আরো জানা যায়, জাহাঙ্গীর সিন্ডিকেটের মধ্যে তার ভাই শামশুল আলম, আব্বুইয়া, কামাল মেম্বারের ছেলে রফিক, শিলখালীর খাইরুল বশর প্রকাশ গুটি বশর, আমান উল্লাহ প্রকাশ খাইরানীর ছেলে আমাইন্না।

বাহাছড়ার শিক্ষিত ও সতেচন মহলের দাবি চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীদেরকে গোয়েন্দা নজরদারীতে এনে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয় হোক।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাদকবিরোধী অভিযান,জাহাঙ্গীর সিন্ডিকেট
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist