দোহারে ডাকাত দলের ৪ সদস্য আটক

প্রকাশ : ২৪ মে ২০১৮, ১৭:৫১

দোহার (ঢাকা) প্রতিনিধি

ঢাকার দোহারে ডাকাতের ৪ সদস্যকে আটক করেছে দোহার থানা পুলিশ। গত বুধবার  দিবাগত রাতে ডাকাতির সাথে সম্পৃক্ত থাকা ঢাকার মিরপুর, আগাঢ়গাঁও এবং দোহারের সুতারপাড়ায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৫ ভরি স্বর্ণালংকার, নগদ এক লক্ষ ২৫ হাজার টাকা এবং ৬ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন ঢাকার নবাবগঞ্জ উপজেলার আগলা কালোহাটি গ্রামের মৃত শাহ আলমের ছেলে মো. সাইফুল ইসলাম (৩০), পঞ্চগড় জেলার বোদা উপজেলার মৃত ছকিকুল ইসামের ছেলে মো. ইয়াকুব আলী সাগর (৩৪), ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার ছাঘলদী দক্ষিণ পাড়া খালপাড় গ্রামের মো. ওমর আলী মতুব্বরের স্ত্রী রাবেয়া বেগম (২৮) এবং মো. খোরশেদ আলী মাতুব্বরের স্ত্রী কোমলা বেগম (৫০)।

পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার সুতারপাড়া ইউনিয়নের দোহার পুরি এলাকায় প্রবাসী আজাহার বেপারির বাড়িতে দুর্ধষ ডাকাতি সংঘঠিত হয়। এ সময় ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে পরিবারের সবাইকে হাত পা বেধে নগদ ৫০ হাজার টাকা, ৫টি মোবাইল সেট ও ২০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। ডাকাতের লোহার পাইপের আঘাতে পরিবারের ৪ সদস্য আহত হয়।

এ বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, ‌‘ডাকাতির পরপরই আমার ডাকাতি হওয়া মালামাল উদ্ধারে অভিযান শুরু করি। এ ঘটনায় আজাহার বেপারির স্ত্রী বিউটি আক্তার বাদী হয়ে একটি ডাকাতি মামলা করেছেন। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।’

পিডিএসও/রানা