reporterঅনলাইন ডেস্ক
  ২১ মে, ২০১৮

ঝিনাইদহে পুলিশের মোটরসাইকেল চুরি

এবার পুলিশের মোটরসাইকেল চুরির খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার দিবাগত রাতে ঝিনাইদহের মহেশপুর থানার ক্যাম্প পাড়ায়।

থানা সূত্রে জানা যায়, এএসআই সালাউদ্দিন তার ক্যাম্প পাড়ার বাসায় মোটরসাইকেল রেখে রাতে ঘুমাতে গেলে চোরেরা ঘরের গ্রিল কেটে তার ব্যবহৃত পালসার মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়।

মহেশপুরে মোটরসাইকেল চুরি নিত্যনৈমিত্তিক হয়ে দাঁড়িয়েছে। গত সপ্তাহে কানাইডাঙ্গা গ্রামের দাউদ মণ্ডলের ছেলে শফি মাস্টারের বাজাজ প্লাটিনা ১০০সিসি মোটরসাইকেলটি বাড়ির গেটের সামনে থেকে দিনের বেলায় চুরি হয়ে যায়। তার আগের সপ্তাহে মহেশপুর শহরের ডিম ব্যবসায়ী ইউনুস আলীর রাতে বাসার গ্রিল কেটে তার ব্যবহৃত বাজাজ ডিসকভার ১২৫সিসি মোটরসাইকেল চুরি হয়ে যায়। এমন কোনো মাস নেই যে মাসে মোটরসাইকেল চুরি হচ্ছে না। কিন্তু চোরেরা রয়েছে ধরাছোঁয়ার বাইরে।

এ ব্যাপারে মহেশপুর থানার সেকেন্ড অফিসার এসআই কামালের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, মোটরসাইকেল চোর সিন্ডিকেট আটকের জোর তৎপরতা চলছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঝিনাইদহ,মোটরসাইকেল,মহেশপুর থানা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist