বেনাপোল(যশোর) প্রতিনিধি

  ১৬ মে, ২০১৮

মোটরসাইকেল থেকে ২৩ স্বর্ণের বার উদ্ধার

ভারতে পাচারের সময় বেনাপোলের পুটখালী সীমান্তে ২৩টি স্বর্ণের বার (দুই কেজি ছয়শ‘৮০ গ্রাম) উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এ সময় পাচারকারীকে আটক করতে না পারলেও তার মোটরসাইকেল জব্দ করা হয়েছে। বুধবার বিকেলে পুটখালী গ্রামের ভান্ডারীর মোড় থেকে বারগুলো উদ্ধার করা হয়।

২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল তারিকুল হাকিম বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধার স্বর্ণের বার ও মোটরসাইকেল বেনাপোল পোর্ট থানায় জমা দেওয়া হয়েছে।

খুলনা ২১ বিজিবি’র পুটখালী ক্যাম্পের কমান্ডার সুবেদার ওমর ফারুক জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায়, এক স্বর্ণ পাচারকারী বেনাপোল বাজার থেকে মোটরসাইকেলে করে বিপুল পরিমাণ স্বর্ণের বার পুটখালী সীমান্তের ১৬৬ মেইন পিলারের পাশ দিয়ে ভারতে পাচার করবে।

এ ধরনের সংবাদের ভিত্তিতে পুটখালী ক্যাম্পের টহল দলের বিজিবি সদস্যরা সীমান্তের ভান্ডারীর মোড় এলাকায় অভিযান চালালে একজন পাচারকারী বিজিবি‘র উপস্থিতি টের পেয়ে কালো রংয়ের একটি পালসার মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরে মোটরসাইকেলটি ক্যাম্পে নিয়ে তল্লাশি করলে বিভিন্ন স্থানে কৌশলে লুকিয়ে রাখা ২৩টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার বাজার মূল্য এক কোটি ১২ লাখ ৫৬ হাজার ও মোটরসাইকেলের মূল্য এক লাখ ৮০ হাজার টাকা।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বেনাপোল,স্বর্ণের বার,বিজিবি,পুটখালী সীমান্ত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist