পাচার সন্দেহে সরকারি চালসহ ট্রাক জব্দ

প্রকাশ : ১৫ মে ২০১৮, ২০:২৯

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

কেরানীগঞ্জে পাচার সন্দেহে ৪০০ বস্তা সরকারি চালসহ একটি ট্রাক (ঢাকা ট ২০-০৫৯১) জব্দ করেছে পুলিশ। জব্দকৃত ৪০০ বস্তায় ৫০ কেজি করে ২০ হাজার কেজি চাল রয়েছে। মঙ্গলবার দুপুরে কেরানীগঞ্জ মডেল থানাধীন শাক্তা খেলার মাঠের সামনে থেকে পুলিশ ঐ গাড়ীটি জব্দ করে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ট্রাক চালক মো. শহিদুল শেখকে আটক রাখা হয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আলাউদ্দিন বলেন, ‌‘আজ দুপুরে কেরানীগঞ্জ উপজেলা খাদ্য গুদাম থেকে ঢাকা রেঞ্জ রিজার্ভ ফোর্স (আরআরএফ) অফিসে প্রেরণের জন্য ৪০০ বস্তা চালসহ একটি ট্রাক বের হয় যার ডিও নাম্বার ৫৭৩৩২৩৮। আরআরএফ অফিসে যেতে হলে ট্রাকটিকে ঢাকা অভিমূখে যেতে হবে, অথচ ট্রাকটি গুদাম থেকে বের হয়ে উল্টো পথে মুন্সিগঞ্জের দিকে রওয়ানা হয়। বিষয়টি সন্দেহজনক মনে হলে ট্রাকটি আটক করে ট্রাক চালককে জিজ্ঞাসাবাদ করলে সে কোন সঠিক উত্তর দিতে পারেনি। পরে ট্রাকসহ চালগুলো জব্দ করা হয়েছে।’

এবিষয়ে কেরানীগঞ্জ খাদ্য গুদাম ইনচার্জ উত্তম কুমার দাশের মুঠোফোনে একাধিকবার ফোন করলে সে ফোন ধরেনি।

এবিষয়ে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) রামানন্দ সরকার বলেন, বিষয়টি যাচাই বাছাই হচ্ছে। প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে আসতে বলা হয়েছে। সব কিছু ঠিক থাকলে চাল দিয়ে দেয়া হবে অন্যথায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পিডিএসও/রানা