reporterঅনলাইন ডেস্ক
  ১৫ মে, ২০১৮

বন্দুকযুদ্ধে ২ ইয়াবা ব্যবসায়ী নিহত

মাদক ব্যবসায়ী বিশেষ করে ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযানের ঘোষণার একদিনের মাথায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে। এদের মধ্যে ঢাকার শনির আখড়ার চিটাগাং রোডে ও অপরটি কুষ্টিয়ার সদর উপজেলায় ঘটনা ঘটে। এ ঘটনায় র‌্যাব বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করে। বন্দুকযুদ্ধের সময় সন্ত্রাসীদের গুলিতে তিনজন র‌্যাব সদস্য আহত হয়েছে বলে দাবি করা হয়েছে।

র‌্যাব সূত্র জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাং রোড এলাকায় মঙ্গলবার ভোর ৫টায় র‌্যাবের চেকপোস্টে ইয়াবা বহনকারী ট্রাক থেকে গুলি বর্ষণকালে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় এক ইয়াবা ব্যবসায়ী নিহত হন।

এদিকে, কুষ্টিয়া সদরের চর মিলপাড়ায় র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে ভোর সোয় ৫টার পর ইয়াবা ব্যবসায়ী হামিদুল ইসলাম নিহত হন। অপরদিকে, ঢাকা, মৌলভীবাজার ও হবিগঞ্জ থেকে ৬টি চোরাই গাড়িসহ ইয়াবা পরিবহনে ৮ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বন্দুকযুদ্ধ,ইয়াবা ব্যবসা,গোলাগুলি,র‌্যাব
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist