reporterঅনলাইন ডেস্ক
  ১৪ মে, ২০১৮

হবিগঞ্জে প্রবাসীর মা ও স্ত্রী খুন

হবিগঞ্জের নবীগঞ্জে দুবৃর্ত্তদের হাতে লন্ডন প্রবাসীর মা ও স্ত্রী নির্মমভাবে খুন হয়েছেন। রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কুর্শি ইউনিয়নের সাদুল্লাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন—লন্ডন প্রবাসী আখলাক চৌধুরীর মা মালা বেগম (৫৫) ও স্ত্রী রুমি বেগম (২২)। ঘটনার খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত শুরু করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সাদুল্লাপুর গ্রামের মৃত রাজা মিয়ার ছেলে আখলাক চৌধুরী ওরফে গুলজার দীর্ঘদিন ধরে লন্ডনে বসবাস করছেন। প্রায় ২ বছর আগে একই গ্রামের কুয়েত প্রবাসী সুজন চৌধুরীর মেয়ে ও ডা. নজরুল ইসলামের ছোট বোন রুমি বেগমকে বিয়ে করেন তিনি। বিয়ের পর থেকে তার বাড়িতে শুধু মা মালা বেগম ও স্ত্রী রুমি বেগম থাকতেন।

গতকাল রাত সাড়ে ১০টার হঠাৎ ‘আগুন আগুন’ বলে চিৎকার শুরু হলে গ্রামের মানুষজন ঘর থেকে বেড়িয়ে আসেন। তারা এসে লন্ডন প্রবাসী আখলাক চৌধুরী ওরফে গুলজার মিয়ার মা ও স্ত্রীকে রক্তাক্ত অবস্থায় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আসম শামছুর রহমান ভূঁইয়া, নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরীসহ নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত রুমি বেগমের বড় ভাই পল্লী চিকিৎসক নজরুল ইসলাম জানান, প্রতিদিনই তিনি বোনের বাড়ির লোকজনের খোঁজখবর রাখতেন। গতকাল রাতে বোন রুমি মোবাইল ফোনে জানায়, তার চোখে আঘাত পেয়েছে কাই ওষুধ লাগবে। পরে বোনের পাশের বাড়ির তালেব মিয়ার মাধ্যমে রাত ১০টার দিকে ওষুধ দিয়ে পাঠান। এরপর রাত ১১টার দিকে এ ঘটনার খবর পান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আতাউর রহমান সোমবার সকালে বলেন, নারীঘটিত কারণে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন আছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হবিগঞ্জ,খুন,নবীগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist