reporterঅনলাইন ডেস্ক
  ২৫ এপ্রিল, ২০১৮

জিজ্ঞাসাবাদ শেষে ছাড়া পেলেন বিডিজবসের সিইও

বেসিসের সাবেক সভাপতি ও বিডি জবসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) একেএম ফাহিম মাশরুরকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে। বুধবার সকালে রাজধানীর কারওয়ান বাজারে বিডিবিএল ব্যাংক ভবনের অষ্টম তলায় অবস্থিত প্রতিষ্ঠান থেকে তাকে গ্রেফতার করা হয়েছিল।

ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের (সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশন) অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার নাজমুল সুমন জানান, তার বিরুদ্ধে আনীত অভিযোগের স্বপক্ষে তার ফেসবুক আইডি থেকে যথেষ্ট পরিমাণ সাক্ষ্যপ্রমাণ পাওয়া যায়নি। বিষয়টির অধিকতর তদন্ত চলমান রয়েছে।

তিনি জানান, মামলা যে কেউ করতে পারে, সঠিক তদন্ত করাই পুলিশের কাজ। প্রযুক্তি সহায়তা নিয়ে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সাইবার ইউনিট সাধারণ মানুষকে হয়রানি করে না।

এর আগে গত ২২ এপ্রিল আল সাদিক নামে এক ব্যক্তি বাদী হয়ে কাফরুল থানায় তথ্যপ্রযুক্তি আইনে ফাহিম মাশরুরের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ফাহিম মাশরুরকে ৬ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠায় ঢাকা মহানগরের গোয়েন্দা পুলিশের সাইবার ক্রাইম ইউনিট।

কাফরুল থানার ওসি সিকদার মো. শামিম জানান, তার বিরুদ্ধে মামলায় অভিযোগ করা হয়েছে—ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলন চলাকালে ফাহিম মাশরুর তার ফেসবুক আইডিতে কোটা সংস্কার নিয়ে কটাক্ষ করে মাননীয় প্রধানমন্ত্রীর একটি কার্টুন জুড়ে দেয়। সেখানে প্রধানমন্ত্রীকে ঘিরে অবমাননামূলক বক্তব্য লেখা হয়েছে। মামলায় এ সংক্রান্ত ফাহিম মাশরুরের ফেসবুকের বেশ কয়েকটি স্ক্রিনশট দেওয়া হয়েছে। মামলাটি তদন্ত করছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সাইবার ক্রাইম ইউনিট।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিডিজসব,ফাহিম মাশরুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist