reporterঅনলাইন ডেস্ক
  ২৫ এপ্রিল, ২০১৮

প্রধানমন্ত্রীকে অবমাননা : বিডিজবসের সিইও গ্রেফতার

ফেসবুকে প্রধানমন্ত্রীকে অবমাননার অভিযোগে বিডিজবস প্রতিষ্ঠানের মালিক ও প্রধান নির্বাহী (সিইও) ফাহিম মাশরুরকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। বুধবার সকালে রাজধানীর কারওয়ান বাজারে বিডিবিএল ব্যাংক ভবনের অষ্টম তলায় অবস্থিত প্রতিষ্ঠান থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে গত ২২ এপ্রিল আল সাদিক নামে এক ব্যক্তি বাদী হয়ে কাফরুল থানায় তথ্যপ্রযুক্তি আইনে ফাহিম মাশরুরের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ফাহিম মাশরুরকে ৬ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠিয়েছে ঢাকা মহানগরের গোয়েন্দা পুলিশের সাইবার ক্রাইম ইউনিট।

কাফরুল থানার ওসি সিকদার মো. শামিম জানান, মামলায় অভিযোগ করা হয়েছে—ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলন চলাকালে ফাহিম মাশরুর তার ফেসবুক আইডিতে কোটা সংস্কার নিয়ে কটাক্ষ করে মাননীয় প্রধানমন্ত্রীর একটি কার্টুন জুড়ে দেয়। সেখানে প্রধানমন্ত্রীকে ঘিরে অবমাননামূলক বক্তব্য লেখা হয়েছে। মামলায় এ সংক্রান্ত ফাহিম মাশরুরের ফেসবুকের বেশ কয়েকটি স্ক্রিনশট দেওয়া হয়েছে। মামলাটি তদন্ত করছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সাইবার ক্রাইম ইউনিট।

এদিকে, আজ সকালে সাইবার ক্রাইম ইউনিটের একটি টিম কারওয়ান বাজারের বিডিজবসের অফিসে গিয়ে ফাহিম মাশরুরকে গ্রেফতার করে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রধানমন্ত্রীকে অবমাননা,বিডিজবস,গ্রেফতার,ফাহিম মাশরুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist