রাজশাহী ব্যুরো

  ২৩ এপ্রিল, ২০১৮

রাজশাহীতে ‘আনসার আল ইসলাম’র ৩ সদস্য গ্রেফতার

রাজশাহী মহানগর পুলিশের বেলপুকুর থানা এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’র তিন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। গত রোববার গভীর রাতে বেলপুকুর থানার বানেশ্বর বাজার ও জামিরা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- বেলপুকুর থানার পশ্চিম জামিরা গ্রামের আবু বকর সিদ্দিকের ছেলে রাজু আহমেদ (২৪) এবং জামিরা গ্রামের আক্কাছ আলীর ছেলে জাহাঙ্গীর আলম (৩৬) ও আকতার আলীর ছেলে ফরহাদ হোসাইন (৩০)। সোমবার র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত ২ টার দিকে বানেশ্বর বাজার থেকে প্রথমে রাজুকে গ্রেফতার করা হয়। এরপর জিজ্ঞাসাবাদ করা হলে রাজু স্বীকার করেন যে, তিনি আনসার-আল-ইসলামের সক্রিয় সদস্য। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ভোররাতে ফরহাদ হোসাইন ও জাহাঙ্গীর আলমকে নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় রাজুর কাছ থেকে দুটি মুঠোফোন ও তিনটি সিমকার্ড জব্দ করা হয়েছে। আর ফরহাদের কাছ থেকে দুটি জিহাদী বই, একটি মুঠোফোন, দুটি সিমকার্ড ও একটি জাতীয় পরিচয়পত্র জব্দ করা হয়েছে।

এছাড়া জাহাঙ্গীরের কাছ থেকে জব্দ করা হয়েছে আরও তিনটি জিহাদি বই, তিনটি জিহাদি লিফলেট ও একটি করে মুঠোফোন, সিমকার্ড, মেমোরি কার্ড এবং জাতীয় পরিচয়পত্র। বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেফতার এই তিন জঙ্গির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
র‌্যাব-৫,রাজশাহী,আনসার আল ইসলাম,গ্রেফতার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist