মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি

  ২৩ এপ্রিল, ২০১৮

মোরেলগঞ্জে জুয়ার আসরে জেলের লাশ

বাগেরহাটের মোরেলগঞ্জে জুয়ার আসর থেকে আবু তাহের সরদার (৬৫) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। আবু তাহের গুলিশাখালী গ্রামের মুনসুর আলীর বাড়িতে ঘরজামাই থাকতো। তার মূল বাড়ি চাঁদপুর। সে পেশায় একজন জেলে বলে জানা গেছে।

ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু ও স্থানীয় এক মটরসাইকেল চালক জানান, সোমবার ভোর রাত ৪টার দিকে নিশানবাড়িয়া ইউনিয়নের জিউধরা গ্রামের আলতাফ মোল্লার পরিত্যাক্ত গোয়াল ঘরে জুয়া খেলার আসরে তার রহস্যজনক মৃত্যু হয়। তার স্ত্রী খাদিজা বেগম বর্তমানে দুবাই রয়েছেন।

নাম প্রকাশ না করার শর্তে ওই আসরে থাকা এক যুবক বলেন, আবু তাহের প্রায়ই জুয়া খেলতে ওই আসরে আসতেন। গতরাত ৩টার দিকে খেলা চলাকালীন হঠাৎ তার খিঁচুনি ওঠে। এসময় আসরে মোংলা উপজেলার বৈদ্যমারী, টিলা, জয়মনিসহ বিভিন্ন এলাকার ৮/১০ জুয়াড়ী ছিলো। আবু তাহেরের অবস্থা খারাপ দেখে তারা খেলা বন্ধ করে পালিয়ে যায়।

ওই যুবক আরো বলেন, জুয়াড়ী আবু তাহেরের সাথে ১৭ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিলো। প্রত্যক্ষদর্শীরা বলেন, আবু তাহেরের লাশের পাশে একটি টর্চ লাইট, ছাতা, তাসসহ জুয়া খেলার বেশ কিছু সরঞ্জাম পড়ে রয়েছে।

এ সম্পর্কে থানার ওসি (তদন্ত) মো. আলমগীর কবির বলেন, এক বৃদ্ধের লাশ পড়ে আছে এমন খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জুয়ার আসর,জেলে,লাশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist