reporterঅনলাইন ডেস্ক
  ২৩ এপ্রিল, ২০১৮

চাঁপাইনবাবগঞ্জে বন্দুকযুদ্ধে ২ ডাকাত নিহত

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাত পরিচয়ের দুই ডাকাত নিহত হয়েছেন। নিহতদের আনুমানিক বয়স ৩০ ও ২৫ বছর। রোববার মধ্যরাতে উপজেলা চৌডালা ইউনিয়নের বেলাল বাজারে এ ঘটনা ঘটে।

র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ডিএডি আক্কাশ আলী জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে তার নেতৃত্বে র‍্যাবের একটি টহল দল গতকাল রাত পৌনে ১টার দিকে চৌডালা-আড়গারাহাট সড়কের বেলাল বাজার নামক স্থানে এসে পৌঁছুলে কয়েকজন সড়ক ডাকাত তাদের গাড়ির গতিরোধ করে। এ সময় র‌্যাব তাদের চ্যালেঞ্জ করলে তারা র‍্যাবকে লক্ষ্য করে গুলি করে। এ সময় র‌্যাব পাল্টা গুলি চালালে ওই দুই ডাকাত গুলিবিদ্ধ হন।

তিনি আরো জানান, আহতাবস্থায় গুলিবিদ্ধদের রহনপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য গোমস্তাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতরা সড়ক ডাকাতির সঙ্গে জড়িত বলে ধারণা করা হচ্ছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁপাইনবাবগঞ্জ,র‍্যাব,বন্দুকযুদ্ধে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist