reporterঅনলাইন ডেস্ক
  ২০ এপ্রিল, ২০১৮

গোপনাঙ্গ কেটে স্কুল শিক্ষককে হত্যা

বগুড়ায় গোপনাঙ্গ কেটে ও শ্বাসরোধ করে এক স্কুল শিক্ষককে হত্যা করা হয়েছে। তার নাম আবদুর রশিদ (৫৩)। ঘটনাটি ঘটেছে আদমদীঘি উপজেলার ডোমরগ্রাম মধ্যপাড়ায়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মো. ওয়াহেদুজ্জামান জানান, রাতে বাড়ির পাশে পুকুরে মাছের খাবার দেয়ার কথা বলে আবদুর রশিদ ঘর থেকে বের হন।এরপর আর রাতে ফিরে আসেননি। ভোরে তার বাড়ি থেকে ১০০ গজ দূরে বিবস্ত্র অবস্থায় লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে লাশ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ।

ওসি জানান, আবদুর রশিদ ডুমুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং ওই গ্রামের মৃত আহমদ আলীর পুত্র। লাশ উদ্ধারের পর প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তার গোপনাঙ্গে ও মুখে ধারালো অস্ত্রের আঘাতের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ওই ঘটনায় ডুমুরিয়া গ্রামের আবদুর রাজ্জাক ও তার স্ত্রী আফরোজা বেগমকে পুলিশ আটক করেছে। এরআগেও আফরোজার সঙ্গে অবৈধ মেলামেশার অভিযোগে গ্রাম্য সালিশে ওই প্রধান শিক্ষকের ১ লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছিলো। পরকীয়ার জেরে এ হত্যাকাণ্ডটি ঘটে থাকতে পারে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গোপনাঙ্গ কেটে হত্যা,আদমদীঘি উপজেলা,বগুড়া,স্কুল শিক্ষক হত্যা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist