গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি

  ১৮ এপ্রিল, ২০১৮

৬ নারীসহ ৭ জেএমবি সদস্য আটক

রাজশাহীর গোদাগাড়ীতে জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) সাত সদস্যকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে ছয়জনই নারী। বুধবার উপজেলার রাজাবাড়িহাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) এ অভিযান চালায়। অভিযানে নেতৃত্ব দেন পুলিশের জেলার বিশেষ শাখার (ডিএসবি) অতিরিক্ত পুলিশ সুপার সুমিত চৌধুরী। তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জেএমবির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এদের মধ্যে দুইজন পুলিশের তালিকাভুক্ত জেএমবি সদস্য। বাকিরা নতুন সদস্য। সংবাদ সম্মেলন করে তাদের পরিচয়সহ বিস্তারিত জানানো হবে বলেও জানান সুমিত চৌধুরী।

রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল্লাহ বলেন, গত পহেলা বৈশাখের দিন বিকেলে বোরখা পড়ে গোদাগাড়ীতে বর্ষবরণের অনুষ্ঠানবিরোধী লিফলেট বিতরণ করছিলেন। এর সূত্র ধরে এই সাতজনকে আটক করা হয়েছে। পুলিশ হেফাজতে রেখে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নারী,জেএমবি,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist