ধামরাইয়ে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ৩ ডাকাত নিহত

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৮, ২০:২৯ | আপডেট : ১৭ এপ্রিল ২০১৮, ২০:৪৫

মোঃ আব্দুর রউফ, ধামরাই

ঢাকার ধামরাইয়ে কেলিয়া নামক স্থানে ডাকাতি প্রস্তুতকালে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে অজ্ঞাত নামা তিন ডাকাত নিহত এবং র‌্যাবের দুই সদস্য গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার বিকাল ৪টার দিকে ধামরাই থেকে কালামপুর যাওয়ার আঞ্চলিক সড়কের কেলিয়া নামক স্থানে এই ঘটনাটি ঘটে। নিহত ডাকাতের কোন নাম ঠিকানা এখনও পর্যন্ত জানা যায়নি।

আহত দুই র‌্যাব সদস্যর নাম (এস আই) মোঃ রাজ্জাক, এ এস আই মোঃ সোহেল। এদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার বিকাল ৪টায় হঠাৎ করে গুলির শব্দ শুনে আতংকিত হয়ে পড়ে স্থানীয় জনগন। এসময় র‌্যাবের সঙ্গে ডাকাতদলের বন্দুকযুদ্ধ হয়েছে বলেও জানান স্থানীয়রা।

এ ব্যাপারে র‌্যাব-২ আগারগাঁও এর স্কট কমান্ডর মোঃ শহীদুল্লাহ বলেন, আজ সকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারলাম ধামরাই এলাকায় একটি এনজিও থেকে ৬৪ লক্ষ টাকা নিয়ে যাওয়ার সময় তাদেরকে রাস্তার মধ্যে আটকে টাকা নিয়ে যাবে।, এমন সংবাদ পেয়ে আমরা ঢাকা র‌্যাব-২ আগারগাঁও থেকে ধামরাই কালামপুর আঞ্চলিক সড়কের কেলিয়া নামক স্থানে গিয়ে ছদ্ধবেশে বসে থাকি। এমন সময় সাত/আট জন লোকের গতিবিধি সন্দেহজনক মনে হলে তাদের জিজ্ঞাসাবাদের এক পর্যায় আমাদের দিকে গুলি ছুরতে থাকে। আমরা ও পাল্টা গুলি ছুরতে থাকি। এক পর্যায় ডাকাত দল পিছু হটতে থাকলে বন্দুকের গুলিতে তিন জন মারা যায়। বাকিরা দৌড়ে পালিয়ে যায়। পরে নিহত ডাকাতের কাছে তিনটি বিদেশি পিস্তল, একটি চাপাতি, দুটি ছুরি এবং কয়েকটি  হাত বোমা পাওয়া যায়।

এই ব্যাপারে ধামরাই থানার আফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ রিজাউল হক দিপু বলেন, র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে তিন ডাকাত নিহত হয়েছে।নিহতদের উদ্ধার করে থানায় আনা হয়েছে।
তবে এ রিপোট লেখা পর্যন্ত নিহত তিন ডাকাতের কোনো নাম পরিচয় পাওয়া যায়নি। 

পিডিএসও/রিহাব