শীতলক্ষ্যায় দই ব্যবসায়ীর লাশ

প্রকাশ : ১৫ এপ্রিল ২০১৮, ১৭:৪৭

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমির আলী (৩৪) নামে এক দই ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার দক্ষিণ রুপসী এলাকার শীতলক্ষ্যা নদী থেকে ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়। পরিবারের দাবি, পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন জমির আলীকে শীতলক্ষ্যা নদীতে ফেলে হত্যা করে। জমির আলী দক্ষিণ রূপসী এলাকার মৃত আজগর আলীর ছেলে।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুজ্জামান জানান, রোববার সকালে দক্ষিণ রুপসী এলাকার শীতলক্ষ্যা নদীতে জমির আলীর লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ স্থানীয়দের সহযোগিতা নিয়ে লাশটি উদ্ধার করে। লাশ ময়না তদন্তের জন্য নারায়নগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে।

এদিকে, নিহত জমির আলীর পরিবারের দাবি, গত শুক্রবার সন্ধ্যায় তার স্বামী জমির আলী দই বিক্রি করতে চনপাড়া পূর্নবাসন কেন্দ্রে যায়। সেখানে পুর্ব শত্রুতার জের ধরে স্থানীয় জাহাঙ্গীর ও মতিনের সঙ্গে জমির আলীর বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে জমির আলীকে ধাওয়া দিয়ে শীতলক্ষ্যা নদীতে ফেলে দেয়। এরপর থেকেই জমির আলী নিখোঁজ ছিলেন। শীতলক্ষ্যা নদীর বিভিন্ন স্থানে খোজাখুজি করেও জমির আলীকে জীবিত বা মৃত উদ্ধার করতে পারেনি। রোববার সকালে ভেসে উঠলে লাশটি উদ্ধার করে পুলিশ।

পিডিএসও/রানা