reporterঅনলাইন ডেস্ক
  ২১ মার্চ, ২০১৮

ছাত্রীর ওড়না ধরে টান, গ্রেফতার শিক্ষক

শ্রেণিকক্ষে ছাত্রীর ওড়না ধরে টান দেয়ায় মাগুরার শ্রীপুর উপজেলার হাট দারিয়াপুর সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মহসিন আলী বিশ্বাসকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

একইসঙ্গে এ ঘটনায় তাকে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ। মঙ্গলবার মাগুরার শ্রীপুর উপজেলার হাট দারিয়াপুর সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

সপ্তম শ্রেণির এক ছাত্রীকে শ্রেণিকক্ষে ওড়না ধরে টান দেয়ার অভিযোগ এনে বিদ্যালয়ের ছাত্রীরা প্রধান শিক্ষক বরাবর বিচার দাবি করে একটি লিখিত আবেদন দেয়। এ ঘটনা জানাজানি হলে ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী উত্তেজিত হয়ে পড়ে।

এ সময় অভিযুক্ত শিক্ষকের ওপর এলাকাবাসী ও ছাত্র-ছাত্রীরা হামলা করে। হামলা ঠেকাতে গিয়ে প্রধান শিক্ষকসহ অন্তত ৫ জন শিক্ষক ও শিক্ষিকা আহত হয়। গুরুতর আহত সহকারী প্রধান শিক্ষক নওয়াবুল ইসলাম ও শিক্ষিকা আরমিন নাহারকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী দীর্ঘ ৩ ঘণ্টা ধরে প্রধান শিক্ষকসহ অন্য শিক্ষকদের অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার ও থানা অফিসার ইনচার্জ ফোর্সসহ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে অভিযুক্ত শিক্ষককে থানায় নিয়ে যায়।

পরে উত্তেজিত এলাকাবাসী প্রধান শিক্ষক ও অন্য শিক্ষকদের ওপর হামলা করে। এ সময় বাধা দিতে গেলে পরিচালনা কমিটির সদস্য হুমায়ুন কবির চঞ্চল ও সহকারী প্রধান শিক্ষক নওয়াবুল ইসলাম আহত হয়।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী বলেন, খবর পেয়ে স্কুলে যাই। অভিযুক্ত শিক্ষককে হাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে। অভিযুক্ত শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ছাত্রীর ওড়না,টান,গ্রেফতার শিক্ষক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist