নওগাঁ প্রতিনিধি

  ২০ মার্চ, ২০১৮

দোকানে দুর্ধর্ষ চুরি : ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট

নওগাঁর ধামইরহাটে এক দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোরেরা দোকানের তালা ভেঙ্গে প্রায় ৬ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। জানা গেছে,গত সোমবার রাত আনুমানিক ৩টার দিকে ধামইরহাট পূর্ব বাজার সরকার ম্যানশনের ইজিবাইকের দোকান মেসার্স দোলা ট্রেডাসে এ চুরির ঘটনা ঘটে। এব্যাপারে দোলা ট্র্রেডার্সের স্বত্বাধিকারী মো.কোরবান আলী দেলোয়ার বলেন,চোরের দল তার দোকানের তালা ভেঙ্গে ইজিবাইকের নতুন ২৭টি ব্যাটারী,১২ টি ডিবিন ও ১০টি মোটর চুরি করে নিয়ে যায়। এতে তার প্রায় ৫ লক্ষ ৬০ হাজার টাকার ক্ষতি। ওই এলাকায় ছয়ফুদ্দিন (৫০) নামে এক শৈন্যপ্রহরী পাহারারত ছিল।

নৈশ্যপ্রহরী ছয়ফুদ্দিন জানান,দুটি ট্রাক ওই দোকানের সামনে এসে দাঁড়ায় এবং তাকে বিস্কুুট ও পানি কোথায় পাওয়া যাবে জানতে চায়। এ কথা বলে সে অন্য দিকে যায়। কিছু সময় পর ট্রাক দুটো রওনা দেয়। এদিকে থানা ভবনের মাত্র কয়েকশত গজ দূরে মেইন বাজার এ চুরি সংঘটিত হওয়ার ব্যবসায়ী মহলের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এব্যাপারে থানার অফিসার ইনচার্জ মুঃ রকিবুল ইসলাম বলেন,ঘটনার দিন ওই এলাকায় পুলিশের টহলদল ছিল। তবে এ রকম ঘটনা তাদের নজরে আসেনি। থানায় এব্যাপারে কেউ অভিযোগ করেনি। তবে নৈশ্যপ্রহরী ছয়ফুদ্দিন কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ইদানিং ধামইরহাটে চুরি ও অপরাধমূলক কর্মকান্ড বৃদ্ধি পেয়েছে।

উল্লেখ্য গত ১০ মার্চ উপজেলা বিহারীনগর ব্রীজের মোড়ে একই রাতে ১৩টি দোকানে চুরি সংঘটিত হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দুর্ধর্ষ চুরি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist